শেরপুরে হিন্দু-বৌদ্ধ-খ্রিস্টান ঐক্য পরিষদের সভাপতিকে হত্যার হুমকি2 মিনিটে পড়ুন

62

মোঃ জাকির হোসেন শেরপুর (বগুড়া) প্রতিনিধি

বগুড়ার শেরপুরে পৌরসভার ৮নং ওয়ার্ডের সান্যাল পাড়া এলাকার মৃত বীরেন্দ্র চন্দ্র সান্যালের ছেলে বাংলাদেশ হিন্দু, বৌদ্ধ, খ্রিস্টান ঐক্য পরিষদ শেরপুর উপজেলা শাখার সভাপতি শ্রী বরেন্দ্র চন্দ্র স্যান্যাল ও তার স্ত্রীকে চিরকুর দিয়ে হত্যার হুমকি দিয়েছে। এ ঘটনায় বুধবার (২২ সেপ্টেম্বর) রাত্রিতে নিরাপত্তা চেয়ে শেরপুর থানায় একটি সাধারণ ডায়েরি করা হয়েছে যার নং ১০৯২ ।

সধারণ ডায়েরি সুত্রে জানা যায়, সান্যালপাড়া পৈত্রিক সম্পত্তি শ্রী কালাচাঁদ মন্দির। সেখানে পারিবারিক অনুমতিক্রমে দীর্ঘদিন ধরে শারদীয় দুর্গাৎসব এবং রাধা অষ্টমী উপলক্ষে লীলা কীর্তন প্রতিবারের মত এবার হয়ে আসছে। গত ১৫ সেপ্টেম্বর বুধবার বিকেলে কীর্তন চলাকালীন সময়ে তার ছেলে ডাক্তার তন্ময় সান্যালের গেটে কে বা কাহারা চিরকুট দিয়ে হত্যার হুমকি দেয়।
এ বিষয়ে শ্রী বরেন্দ্র চন্দ্র স্যান্যাল বলেন, আমরা পূজা বা কীর্তন বন্ধ করার বিষয়ে কাউকে কিছিু বলিনি। যেহেতু অনেক দিন হলো হচ্ছে আমরা কাউকে বাঁধাও দেয়নি। তবে কে আমাদেরকে হত্যার হুমকি দিয়েছে তা জানিনা। আমারা প্রশাসনের নিকট জীবনের নিরাপত্তা চেয়ে দ্রুত হুমকিদাতাকে আইনের আওতায় আনার দাবি জানাচ্ছি।
শেরপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. শহিদুল ইসলাম জানান, এ ঘটনায় থানায় একটি সাধারণ ডায়েরী করা হয়েছে। বিষয়টি তদন্ত করা হচ্ছে।