বগুড়ায় নারী উত্যক্তের প্রতিবাদ করায় সন্ত্রাসী হামলায় একজন নিহত2 মিনিটে পড়ুন

1161

ডেস্ক রিপোর্টঃ- বগুড়া জেলা শহরের পালশা এলাকায় নারীকে উত্যক্ত করার অভিযোগ কে কেন্দ্র করে এবং এর প্রতিবাদ করায় হাসান সরকার(৫১) নামে এক ড্রাইভার সন্ত্রাসী হামলায় নিহত হয়েছেন।

সে বগুড়া পৌরসভার ১৫ নং ওয়ার্ড পালশা সরকার পাড়া এলাকার মৃতঃ সামসুল হক সরকারের ছেলে।

জানা যায়, গত (১৬ সেপ্টেম্বর২০২১) বৃহস্পতিবার রাত আনুমানিক ১১,৩০ শে নিজ বাড়ী ফেরার পথে একই এলাকার রুপম সরকার নামে এক যুবক তার বাড়ীর সামনে স্ত্রীকে দিয়ে নিহতের পথ রোধ করে। পরে তাকে রামদা দিয়ে এলোপাতাড়ি ভাবে মারধর করে জখম ও রক্তাক্ত করা হয় । এ সময় স্থানীয়রা তাকে উদ্ধার করে চিকিৎসার জন্য প্রথমে বগুড়া সজিমেক হাসপাতালে নিলে তার অবস্থা গুরুতর দেখে তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় গত ১৮ সেপ্টেম্বর শনিবার সকাল আনুমানিক ৯ টায় তিনি ইন্তেকাল করেন।

এই ঘটনায় নিহতের স্ত্রী জাকিয়া সুলতানা বাদীহয়ে বগুড়া সদর থানায় সন্ত্রাসী রুপম সরকার (৩৪) সহ একাধিক আসামীকে অভিযুক্ত করে একটি মামলা দায়ের করেছেন। আসামী রুপম সরকার একই এলাকার মৃত ঝন্টু সরকার এর ছেলে। এই ঘটনার কয়েকদিন পার হলেও এখনো আসামীদের গ্রেফতার করতে পারেনি পুলিশ।

এই ঘটনায় নিহতের স্ত্রী জাকিয়া সুলতানা প্রতিবেদককে বলেন, আমার স্বমীকে অন্যায় ভাবে সন্ত্রাসী হামলায় হত্যা করা হয়েছে। ঘটনার বেশ কিছুদিন পার হলেও এখনো কাওকে গ্রেফতার করতে পারেনি পুলিশ। আমি এই হত্যাকাণ্ডের সাথে জরিত সন্ত্রাসী রুপম ও তার স্ত্রীকে দ্রুত গ্রেফতার করে আইনের আওতায় আনার জন্য সংশ্লিষ্টদের অনুরোধ করছি এবং উল্যেখযোগ্য সাজা নিশ্চিত করার দাবি জানাচ্ছি।