শেরপুরে ইউপি নির্বাচনে নৌকার মনোনয়ন প্রত‍্যাশীর শোডাউন

265

মোঃ জাকির হোসেন শেরপুর(বগুড়া)প্রতিনিধিঃ

আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচন কে সামনে রেখে বগুড়ার শেরপুরের ১০ ইউনিয়নে আওয়ামী লীগের কয়েক ডজন মনোনয়ন প্রত‍্যাশী নিজ দলের ব‍্যানার নিয়ে নৌকা প্রতিকের জন‍্য চেয়ারম্যান পদে নির্বাচনের মাঠে আগাম গনসংযোগ, মতবিনিময় সহ নানা কার্যক্রমে জড়িয়ে প্রচারণায় নেমে পড়েছেন।
নির্বাচনী প্রচারণার প্রথম ধাপে গতকাল ২৫ সেপ্টেম্বর শনিবার দুপুরে চেয়ারম্যান পদে খানপুর ইউনিয়ন পরিষদ নির্বাচনে দলীয় একক প্রার্থী খানপুর ইউনিয়ন আওয়ামী লীগের অর্থ বিষয়ক সম্পাদক ও বাংলাদেশ হিন্দু বৌদ্ধ খ্রিষ্টান ঐক্য পরিষদের শেরপুর উপজেলা কমিটির সাধারণ সম্পাদক নৌকা প্রতীক প্রত্যাশী পরিমল দত্ত তার নির্বাচনী এলাকার ২৪ গ্রামের মধ‍্যে দলীয় সকল সহযোগী সংগঠনের নেতা কর্মীদের সাথে নিয়ে প্রায় ২ শতাধিক মোটর সাইকেল শোডাউন করেছেন ।
জানা যায়, আসন্ন ইউনিয়ন পরিষদের নির্বাচন কে সামনে রেখে শেরপুরের খানপুর ইউনিয়ন আওয়ামীলীগের বর্ধিত সভায় কোন প্রার্থী না থাকায় ইউনিয়ন আওয়ামীলীগের অর্থ বিষয়ক সম্পাদক ও বগুড়া জেলা হিন্দু বৌদ্ধ, খ্রিস্টান পরিমল দত্তকে একক প্রার্থী হিসেবে ঘোষনা করা হয় ঐ বর্ধিত সভায়। । এরই ধারাবাহিকতায় গতকাল তিনি নেমে পড়েন নির্বাচনী গনসংযোগে।
গনসংযোগ কালে অন‍্যান‍্যের মধ‍্যে উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামীলীগের সদস্য মোজাম্মেল হক রানা, খানপুন ইউনিয়ন আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি বীর মুক্তিযোদ্ধা মমতাজুর রহমান খোকা, সিনিয়র সহ সভাপতি মোহাম্মাদ আলী, সাধারণ সম্পাদক খলিলুর রহমান, যুগ্ম সম্পাদক আব্দুল মান্নান, সাংগঠনিক সাজেদুল ইসলাম, যুবলীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক আবু বকর সিদ্দিক, কৃষকলীগের সভাপতি সভাপতি শফিকুল ইসলাম শফি, সাধারণ সম্পাদক হামিদুল ইসলাম সহ আওয়ামীলীগ ও সকল অঙ্গ সংগঠনের বিভিন্ন নেতৃবৃন্দ। মনোনয়ন প্রত‍্যাশী পরিমল গনসংযোগ কালে গনমাধ‍্যম কর্মীদের বলেন স্হানীয় ভাবে আমাকে একক দলীয় প্রার্থী করা হয়েছে। দলীয় প্রতিকে আমি নির্বাচিত হলে ইউনিয়নের উন্নয়ন মুলক সকল কর্মকাণ্ড সকলের সহযোগিতার মাধ‍্যমে এগিয়ে নিয়ে যাবো।