রায়নগর ইউনিয়নের ৮ নং ওয়ার্ড আঃ যুবলীগের ত্রি-বার্ষিক সম্মেলন2 মিনিটে পড়ুন

39

মঙ্গলবার (২৭শে সেপ্টেম্বর) সন্ধ্যায় বগুড়া শিবগঞ্জ উপজেলার রায়নগর ইউনিয়নের ৮ নং যুবলীগের ত্রি-বার্ষিক সম্মেলন মহাস্থান বাসস্ট্যান্ডে অনুষ্ঠিত হয়। ওয়ার্ড যুবলীগের সভাপতি শফিকুল ইসলামের সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্য রাখেন শিবগঞ্জ উপজেলা আওয়ামী যুবলীগের সাংগঠনিক সম্পাদক ও রায়নগর ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদপ্রার্থী তাজুল ইসলাম।

এসময় তিনি বলেন বঙ্গবন্ধু আর্দশে গড়া আওয়ামী যুবলীগ, মননীয় প্রধান মন্ত্রী শেখ হাসিনার হাতকে শক্তি হিসাবে গড়তে তোলার লক্ষে আজের এই সম্মেলন। আমরা রায়নগর ইউনিয়নের প্রতিটি ওয়ার্ডে সম্মেলন করছে, সেই ধারাবাহিকতায় আজ ৮ নং ওয়ার্ড সম্মেলন করছি। এই কমিটির মেয়াদ তিন বছরের জন্য দাযিত্ব পালন করবে।
বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন সদর উপজেলা ছাত্রলীগের সহ-সভাপতি গোলাম সারোওয়ার মিলন, ৯নং ওয়ার্ড যুবলীগের সভাপতি নুর ইসলাম জনি, সাধারণ সম্পাদক রবিউল ইসলাম রবি, মোস্তফা মোহন, আবু বক্কর সিদ্দিক, আশরাফুল ইসলাম, আল-আমিন, দেলোয়ার হোসেন, রিমন হোসেন, মোস্তফা কামাল, আব্দুল আলিম সহ প্রমূখ। যুবলীগ নেতা ওয়াজির হোসেন তাবিব সনি সঞ্চালনায় প্রথম পর্ব বক্তব্য শেষে দ্বিতীয় পর্বে ৪১ সদস্য বিশিষ্ট কমিটির নাম ঘোষণা করা হয়। যার সভাপতি সোয়াইব হোসেন ও সাধারণ সম্পাদক আপেল মাহমুদ।

মোঃ সোহাগ মাহবুব সংবাদ কর্মী বগুড়া।
তাং- ২৭/০৯/২০২১ইং