বগুড়া সদরের গোকুল ইউনিয়ন মুক্তিযোদ্ধা কমান্ডদের সাথে মতবিনিময়

138

বগুড়া সদরের গোকুল ইউনিয়ন পরিষদ হলরুমে জাতীর শ্রেষ্ঠ সন্তান বাংলাদেশ মুক্তিযোদ্ধা সংসদ গোকুল ইউনিয়ন কমান্ডদের সাথে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

রবিবার (০৩ অক্টোবর) সকাল ১১ টায় গোকুল ইউনিয়ন মুক্তিযোদ্ধা কমান্ড বীর মুক্তিযোদ্ধা আমজাদ হোসেনের সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্য রাখেন সদর উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি ও গোকুল ইউপি চেয়ারম্যান সওকাদুল ইসলাম সরকার সবুজ।
এসময় তিনি বলেন বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান
পূর্ব পাকিস্তানের জনগণের মুক্তির জন্য ১৯৫২ সালের ভাষা আন্দোলন থেকে শুরু করে ১৯৭১ সালের মহান স্বাধীনতা যুদ্ধ পর্যন্ত এ দেশের নিরীহ বাঙ্গালীকে শোষণ ও শাসন থেকে মুক্ত করতে যুদ্ধ করছেন, আর সেই যুদ্ধে অনেক জাতীর শ্রেষ্ঠ সন্তান বীরমুক্তিযোদ্ধারা জীবন দিয়েছে তাদের প্রতি শ্রদ্ধাজ্ঞাপন করছি। তাদের জন্য আজ আমরা স্বাধীন ভাবে বাংলা ভাষায় কথা বলতে পারি এবং বিশ্বের দরবারে মাথা উচু করে দাঁড়িয়ে বলতে পারি আমরা স্বাধীন বাঙ্গালী।
এসময় উপস্থিত ছিলেন সাবেক কৃষি কর্মকর্তা বীর মুক্তিযোদ্ধা দলিলুর রহমান দুলু, বীর মুক্তিযোদ্ধা আব্দুল মান্না সরকার, বীর মুক্তিযোদ্ধা ফজলুল হক, বীর মুক্তিযোদ্ধা মোসলিম উদ্দিন বাবু, বীর মুক্তিযোদ্ধা ছামছুল আলম, বীর মুক্তিযোদ্ধা আব্দুল আজিজ পুটু মাষ্টার, বীর মুক্তিযোদ্ধা গ্রেনন্দ্রেনাথ, আব্দুল মোমিন, সানোয়ার সহ প্রমুখ।

মোঃ সোহাগ মাহবুব সংবাদ কর্মী বগুড়া।
তাং- ০৩/১০/২০২১ইং