ফুলবাড়ী ইউপি নির্বাচনে নৌকার মনোনয়ন প্রত্যাশি চেয়ারম্যান প্রার্থী ফজলুল করিম নিপু

873

শিবলী সরকার, সারিয়াকান্দি(বগুড়া) প্রতিনিধিঃ আসন্ন বগুড়ার সারিয়াকান্দি উপজেলার ফুলবাড়ী ইউনিয়নে চেয়ারম্যান পদ-প্রার্থী হিসাবে নৌকা মার্কার মনোনয়ন প্রত্যাশা করছেন উক্ত ইউনিয়ন আওয়ামীলীগের সাধারন সম্পাদক ফজলুল করিম নিপু। তিনি উপজেলার ফুলবাড়ী ইউনিয়নের কাটাখালী গ্রামের মরহুম আব্দুস ছাত্তার আকন্দের ছেলে।

আগামী নির্বাচনে তিনি নৌকার মনোনয়ন পেলে চেয়ারম্যান পদে নির্বাচন করার ঘোষণা দেন। আওয়ামী রাজনিতিতে তিনি ক্লিন ইমেজের একজন তরুন নেতা। সারিয়াকান্দি কলেজ ছাত্রলীগ, ইউনিয়ন যুবলীগ সহ দুইবার উক্ত সাংগঠনিক ইউনিয়ন আওয়ামীলীগের সাধারন সম্পাদক ও তৃতীয়বার ইউনিয়ন আওয়ামীলীগের সাধারন সম্পাদক হিসাবে দায়িত্ব পালন করছেন তিনি। তাহার পিতা মরহুম ছাত্তার আকন্দ অতিতে আওয়ামী রাজনিতিতে সক্রিয় কর্মী ছিলেন। এছাড়াও ২০১১ সালের দলীয় প্রতিক ছাড়া ইউপি নির্বাচনে তিনি ব্যাপক জন-সমর্থন অর্জন করেন।

এছাড়াও ২০১৬ সালের নির্বাচনে আওয়ামীলীগ মনোনীত প্রার্থীর জন্য কাজ করে নৌকার বিজয় নিশ্চিত করেন। উক্ত ইউনিয়নের বিভিন্ন ধর্মীয় প্রতিষ্ঠান, শিক্ষা প্রতিষ্ঠান সহ সামাজিক উন্নয়নে তার যথেষ্ট অবদান রয়েছে। বিরোধী দল ক্ষমতায় থাকা কালীন সময়ে শেখ হাসিনার মুক্তির আন্দোলনে স্থানীয়দের নিয়ে অংশগ্রহণ করা সহ বিভিন্ন আন্দোলনে তার সক্রিয় ভুমিকা রয়েছে।ফুলবাড়ী ইউনিয়নে চেয়ারম্যান প্রার্থী হিসাবে একজন ক্লিন ইমেজের রাজনৈতিক তিনি।

দির্ঘদিন যাবত দলের জন্য নিষ্ঠার সাথে কাজ করে আসছেন তিনি। এছাড়াও আওয়ামী রাজনিতিতে তার অনেক সাংগঠনিক ভুমিকা রয়েছে।

এক সাক্ষাৎকারে নৌকা মার্কার মনোনয়ন প্রত্যাশি আওয়ামিলীগ নেতা কে ফজলুল করিম নিপু বিলেন, আমি একজন আওয়ামী পরিবারের সন্তান।
আমি দির্ঘদিন যাবত আওয়ামী দলের হয়ে কাজ করছি। আমার রাজনিতির পথ প্রদর্শক বগুড়া-১ আসনের সাবেক সাংসদ মরহুম আব্দুল মান্নানের একজন কর্মি হিসাবে আমি গর্বিত। এছাড়াও মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার সপ্ন বাস্তবায়নে বর্তমান সাংসদ সাহাদারা মান্নান মহোদয়ের সাথে আমি বর্তমান সরকারের বিভিন্ন উন্নয়ন মুলক কাজের বার্তা আমার ইউনিয়নের সাধারণ মানুষের মাঝে প্রচার করে আসছি। আগামী ইউপি নির্বাচনে আমি নৌকা মর্কার মনোনয়ন পাবো বলে আশা করি। ফুলবাড়ী ইউনিয়নে আমি নৌকার মনোনয়ন পেলে এবং আগামী নির্বাচনে চেয়ারম্যান নির্বাচিত হলে আমার এলাকার মানুষের ভাগ্য পরিবর্তনের জন্য আমি কাজ করবো ইনশাল্লাহ।