সোনাতলায় বৃদ্ধ ও এতিমদের নিরাপদ আবাস ও পুনর্বাসন কেন্দ্রের উদ্বোধন

187

নুরে আলম সিদ্দিকী সবুজ, স্টাফ রিপোর্টারঃ বগুড়ার সোনাতলায় বৃদ্ধ ও এতিমদের নিরাপদ আবাসের শুভ উদ্বোধর করেন বগুড়া-১ আসনের এমপি সাহাদারা মান্নান। ৯’ই অক্টোবর শনিবার বিকেলে তিনি প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বেসরকারি সেচ্ছাসেবি সংস্থা সার্প ফাউন্ডেসন কর্তৃক আয়োজিত বৃদ্ধ ও এতিমদের নিরাপদ আবাস এবং পুনর্বাসন কেন্দ্র হিসেবে উপজেলার বালুয়া ইউনিয়নের সমজাতাইড় গ্রামে ‘সার্প শান্তি নিবাস’ নামের এ প্রতিষ্ঠানের শুভ উদ্বোধন করেন তিনি।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা পরিষদের সুযোগ্য চেয়ারম্যান এ্যাড. মিনহাদুজ্জামান লীটন, উপজেলা নির্বাহী অফিসার সাদিয়া আফরিন, উপজেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক অধ্যক্ষ আব্দুল মালেক।
উপজেলা ছাত্রলীগের সভাপতি মাহমুদুল হাসান রতন এর সঞ্চালনায় ও আনোয়ারুল ইসলাম মন্ডলের সভাপতিত্বে অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন, বালুয়া ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা মোঃ আব্দুল আজিজ মন্ডল, বর্তমান ইউপি চেয়ারম্যান প্রভাষক রুহুল আমিন, সাবেক চেয়ারম্যান নাছির উদ্দিন আনজু, মধুপুর ইউপি চেয়ারম্যান অষিম কুমার জৈন নতুন, উপজেলা যুবলীগের সভাপতি ফিদা হাসান খান টিটো, উপজেলা সেচ্ছাসেবক লীগের আহবায়ক সাহনেওয়াজ তালুকদার বাবু সহ দলীয় অঙ্গ-সংগঠনের বিভিন্ন নেতাকর্মী। ‘সার্প শান্তি নিবাস’ বৃদ্ধ ও এতিমদের নিরাপদ আবাস এবং পুর্নবাসন কেন্দ্রটি ১২টি কক্ষের ২০শয্যা বিশিষ্ঠ। সেইসাথে ভবিষ্যতে আরো ৫০০শয্যার ব্যবস্থা গ্রহনের লক্ষ রয়েছে উক্ত প্রতিষ্ঠান পরিচালনা কারি কর্তৃপক্ষের।