সারিয়াকান্দির কর্নিবাড়ী ইউপিতে বিএনপির চেয়ারম্যান প্রার্থী আনোয়ার হোসেন দিপন

795

শিবলী সরকার, সারিয়াকান্দি(বগুড়া)প্রতিনিধিঃ বগুড়া জেলার সারিয়াকান্দী উপজেলার প্রত্যন্ত গ্রাম কর্নিবাড়ী ইউনিয়নের চরপাড়া। যমুনা নদীর কোলঘেষা এই ইউনিয়নে ছোটবেলা থেকেই বেড়ে উঠেছেন এক সমাজ সেবক ও জাতীয়তাবাদি সৈনিক। এই গ্রামেই কেটেছে তার ছেলেবেলা। ছোট বেলা থেকেই তিনি বিএনপি সহ ছাত্রদল এর বিভিন্ন কাজ গুলো দেখতেন, এছাড়াও শিখতেন কিভাবে দলের জন্য কাজ করতে হয়। তার মাথাতে সবসময় কাজ করতো কিভাবে জেলা শহর থেকে অনেক দুরের এই প্রত্যন্ত ইউনিয়নের মানুষের উন্নয়ন করা যায়। তিনি আর কেউনন, তিনি সারিয়াকান্দী উপজেলা ছাত্রদলের সাবেক সাংগঠনিক সম্পাদক ও সারিয়াকান্দি উপজেলা সেচ্ছাসেবক দলের আহবায়ক, সবার পরিচিত মুখ চরপাড়া গ্রামের ওয়াহেদ আলী প্রামানিকের ছেলে আনোয়ার হোসেন দিপন।

আনোয়ার হোসেন দিপন তৃণমূল রাজনিতি থেকে উঠে আসা এক রাজনৈতিক ও সমাজ সেবকের নাম । যিনি শুধু মাত্র দলকে এবং জাতীয়তাবাদী দল কে ভালবেসে দলের জন্য কাজ করে ধীরে ধীরে নিজের পরিচয় ও অবস্থান করে নিয়েছেন সকল সাধারণ মানুষদের মাঝে। তিনি ছাত্রদলের রাজনীতি দিয়ে শুরু করলেও নিজের কর্মগুণে হয়ে যান উপজেলা সেচ্ছাসেবক দলের আহাবায়ক । অতি নিষ্ঠা ও দায়িত্বের সাথে তিনি তার উপর অর্পিত দায়িত্ব পালন করেন। আরো নতুন উদ্দ্যম্যে এগুতে থাকেন দিপন । সাধারন মানুষের আস্থার যায়গা ক্ষ্যাত দিপ্ন হয়ে যান পুরোদস্তুর একজন তরুন সমাজ সেবক। নিজের সাধ্য অনুযায়ী মানুষকে সহযোগিতার হাত বাড়িয়ে দিতে শুরু করেন প্রথম থেকেই। মানুষদের বিএনপির পতাকাতলে আসার জন্য চালিয়ে যান গনসংযোগ। তার কর্মকান্ডের জন্য দিপন হয়ে উঠেন দলের জন্য একজন নিবেদিত প্রাণ। সকল মিছিল মিটিংয়ে তার উপস্থিতি উপজেলা নেতৃবৃন্দের নজর কাড়ে।

বিভিন্ন ধর্মীয় প্রতিষ্ঠান ও শিক্ষা প্রতিষ্ঠানে তার যথেষ্ট অবদান রয়েছে । ইউনিয়নবাসীর সকল বিপদে আপদে পাশে দাড়াচ্ছেন তিনি । দিচ্ছেন সাহায্য, করছেন সহযোগিতা। কর্নিবাড়ী ইউনিয়ন পরিষদ নির্বাচনে তাকে বিএনপির চেয়ারম্যান প্রার্থী হিসাবে দেখতে চান এলাকাবাসী।

এব্যাপারে বিস্তারিত জানতে চাইলে কর্নিবাড়ী ইউপি চেয়ারম্যান প্রার্থী ও উপজেলা সেচ্ছাসেবক দলের নেতা আনোয়ার হোসেন দিপন বলেন,” আমি জিয়ার আদর্শে গড়া দেশনেত্রী খালেদা জিয়া ও তারেক রহমানের দল করি। আসন্ন ইউপি নির্বাচনে চেয়ারম্যান নির্বাচিত হয়ে কর্নিবাড়ী ইউনিয়নকে একটা আধুনিক ইউনিয়ন হিসাবে গড়ে তুলতে চাই। চরের মানুষের নিরাপিত্তা ও নাগরিক অধিকার নিশ্চিত করে সন্ত্রাস, মাদক, জুয়া কিংবা অন্যায় কাজ মুক্ত ইউনিয়ন গড়তে চাই । সেই সাথে আগামী কর্নিবাড়ী ইউপি নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী হিসাবে আমি সকলের দোয়া ও সমর্থন প্রত্যাশা করছি।