শেরপুরের খামারকান্দি ইউপি নির্বাচনে নৌকার মাঝি আব্দুল মমিন

180

মোঃ জাকির হোসেন শেরপুর (বগুড়া) প্রতিনিধি

দ্বিতীয় ধাপের ইউনিয়ন পরিষদ (ইউপি) নির্বাচনকে সামনে রেখে বগুড়ার শেরপুরের খামারকান্দি ইউনিয়নের দলীয় চেয়ারম্যান প্রার্থী চূড়ান্ত করেছে ক্ষমতাসীন দল আওয়ামী লীগ। আর এই চূড়ান্ত পর্যায় থেকে খামারকান্দি ইউনিয়নের নৌকার মার্কার প্রতীক নিয়ে স্থানীয় মুরুব্বী এবং নেতাকর্মীদের সঙ্গে নিয়ে ১৩ অক্টোবর মনোনয়নপত্র জমা দেন আব্দুল মমিন।
নৌকা প্রতীকের চেয়ারম্যান পদপ্রার্থী আব্দুল মমিন খামারকান্দি ইউনিয়নের সাত নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের সহসভাপতি ছিলেন। ত্যাগী নেতা নামে পরিচিত তৃণমূলের এই রাজনৈতিক ব্যক্তিত্ব দীর্ঘদিন থেকে এলাকায় জনপ্রতিনিধিত্ব এবং জনসেবা করে আসছেন। সুখে-দুখে পাশে থেকেছেন এলাকাবাসীর। বিশেষ করে করোণাকালীন সময়ে তার অবস্থান থেকে সাধ্য অনুযায়ী সহযোগিতা করেছেন তিনি। এলাকার মানুষের ডাকে সাড়া দেন যখন তখন।গত ১৫ সালে ইউনিয়ন পরিষদ নির্বাচনে নৌকা মার্কার প্রতীক নিয়ে নির্বাচন করে ১১০ ভোটে পরাজিত হন। তাই বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার মনোনীত দলীয় মনোনয়ন সহ নৌকা প্রতীক নিয়ে এবারো মাঠে লড়বেন জনবান্ধব এই নেতা। এ প্রসঙ্গে তার সঙ্গে কথা বললে ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নয় জনগণের সেবক হয়ে থাকার আগ্রহ ব্যক্ত করেন তিনি।

প্রধানমন্ত্রীর সরকারি বাসভবন গণভবনে মঙ্গলবার বিকালে দলের স্থানীয় সরকার জনপ্রতিনিধি মনোনয়ন বোর্ডের ষষ্ঠ দিনের মুলতবি সভায় এই তালিকা চূড়ান্ত করা হয়।