দেশের উন্নয়নের স্বার্থে, দেশের সম্প্রীতি ও শান্তি বজায় রাখতে হবে – মজিবর রহমান মজনু

319

আবু সাইদ হেলাল স্টাফ রিপোর্টার
বগুড়া জেলা আওয়ামীলীগের সভাপতি মজিবুর রহমান মজনু বলেছেন, কারো ধর্মানুভূতিতে আঘাত করো না, অন্যের ধর্মের ওপর আঘাত করা ইসলামের শিক্ষা নয়। ইসলাম আমাদের এই শিক্ষা দেয় নাই। কিন্তু একশ্রেণীর মানুষ ধর্মীয় আবেগ- অনুভূতিকে পুঁজি করে দেশে সাম্প্রদায়িক সম্প্রীতি বিনষ্ট করছে, সন্ত্রাসের সৃষ্টি করছে। সকল ভেদাভেদ ভুলে দেশের উন্নয়নের স্বার্থে, দেশের সম্পদ বিনষ্টকারী,সকল অপশক্তিকে মোকাবেলা করার জন্য আপনাদের সব সময় প্রস্তুত থাকতে হবে। তিনি আরো বলেন আমাদের মনে রাখতে হবে, আমরা যে যে ধর্মেরই হোয় না কেন, আমাদের আসল পরিচয় আমরা বাঙালি। আর বাঙালিরা কখনোই কোন অশুভ শক্তির কাছে পরাজিত হয় না। শান্তি এবং সম্প্রীতি বজায় রাখার জন্য বগুড়াবাসীকে সতর্ক থাকার আহ্বান জানিয়েছেন।

তিনি আজ সকাল ১১ টায় বগুড়া শহরের সাতমাথা মুজিব মঞ্চে বগুড়া জেলা
আওয়ামী লীগ আয়োজিত “সম্প্রীতি সমাবেশ ও শান্তি শোভাযাত্রা” কর্মসূচিতে
সভাপতির বক্তব্যে এসব কথা বলেন। কর্মসূচিতে আরো বক্তব্য রাখেন বগুড়া
জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক রাগেবুল আহসান রিপু, যুগ্ম সাধারণ সম্পাদক একেএম আসাদুর রহমান দুলু ও সাগর কুমার রায়, আইন সম্পাদক অ্যাডভোকেট তবিবুর রহমান রহমান তবি, সাংগঠনিক সম্পাদক অ্যাডভোকেট জাকির হোসেন নবাব ও শাহাদত আলম ঝুনু, প্রচার সম্পাদক সুলতান মাহমুদ খান রনি, মুক্তিযোদ্ধা বিষয়ক সম্পাদক আনিসুজ্জামান মিন্টু, মহিলা সম্পাদিকা নাসরিন রহমান সীমা, যুব ক্রীড়া সম্পাদক মাশরাফি হিরো, শ্রম সম্পাদক রুহুল মমিন তারিক,সাংস্কৃতিক সম্পাদক এসএম শাহজাহান, উপ দপ্তর সম্পাদক খালেকুজ্জামান রাজা, জেলা আওয়ামী লীগের সদস্য আবু সেলিম, জেলা মহিলা আওয়ামী লীগ সভাপতি হেফাজত আরা মিরা, সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা পরিষদের চেয়ারম্যান আবু সুফিয়ান শফিকও সাধারণ সম্পাদক মাহফুজুল ইসলাম রাজ, পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল হাসান ববি, জেলা
যুবলীগের সভাপতি শুভাশিস পোদ্দার লিটন ও সাধারণ সম্পাদক আমিনুল ইসলাম ডাবলু, জেলা স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক জুলফিকার রহমান শান্ত, যুব মহিলা লীগের সভাপতি এডভোকেট লাইজিন আরা লিনা ও সাধারণ সম্পাদক ডালিয়া নাসরিন রিক্তা,রোমানা আজিজ রিংকি, আলমগীর হোসেন স্বপন, গৌতম কুমার দাস, জেলা ছাত্রলীগের সভাপতি নাঈমুর রাজ্জাক তিতাস ও সাধারণ সম্পাদক অসীম কুমার রায়, তাঁতী লীগ নেতা রাশেদুজ্জামান রাজন প্রমুখ।