বগুড়ায় জিয়া মেডিকেলে অফিস সহকারী ও তার সাঙ্গ পাঙ্গ কর্তৃক রোগীর স্বামীর উপরে হামলা:থানায় অভিযোগ

218

রাকিব শান্ত

বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ ও হাসপাতালের বহি: বিভাগের সার্জারী মেডিসিন ডা: আব্দুর রাজ্জাকের কাছে চিকিৎসা নিতে এসে লাইনে দাঁড়ানো নিয়ে এক রোগীল স্বজনকে মারপিট করার অভিযোগ উঠেছে। আজ বৃহস্পতিবার (২১ অক্টোবর) সকালে ঘটনাটি ঘটেছে।

অভিযোগ সূত্রে জানা গেছে, শহরের ফুলবাড়ী এলাকার এস এম আবু রায়হান তার স্ত্রীর চিকিৎসার জন্য বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ ও হাসপাতালের বহি: বিভাগের ১৪৭ নং সার্জারী মেডিসিন ডা: আব্দুর রাজ্জাকের কাছে চিকিৎসা নিতে এসে লাইনে দাঁড়ান। এমন সময় এক দাড়িওয়ালা ব্যক্তি ( অফিস সহকারী মো: সোহরাব হোসেন) অপেক্ষারত রোগীদের অকথ্য ভাষায় গালিগালাজসহ শার্টের কলার ও পাঞ্জাবীর কলার ধরে ধাক্কা ধাক্কী করে। তখন এস এম আবু রায়হান গালিগালাজ করা ব্যক্তিকে বাধা দিতে গেলে এম আবু রায়হানের ওপর ক্ষিপ্ত হয়ে মারপিট শুরু করে। নাকে-মুখে কিলঘুষি মেরে নাকের উপরের অংশে বেশ কিছু ফেটে অনেক রক্তপাত করে। খোঁজ নিয়ে জানা যায়, হামলাকারীরা হচ্ছে অফিস সহকারী মো: সোহরাব হোসেন, আয়া মোছা: লীমা ও অজ্ঞাত তিন, চারজনের সিন্ডিকেট।

পরে এম আবু রায়হান অফিস সহকারী মো: সোহরাব হোসেন, আয়া মোছা: লীমা ও অজ্ঞাত তিন, চারজনের নামে অভিযোগ করেন।

এম আবু রায়হান শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ ও হাসপাতালের ডা: মো: আব্দুল ওয়াদুদ এর নিকট বৃহস্পতিবার দুপুরে একটি লিখিত অভিযোগ করেন।

শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ ও হাসপাতালের সহকারি পরিচালক ডা: মো: আব্দুল ওয়াদুদ জানান, অভিযোগের কপি হাতে পেয়েছি। অফিসিয়াল সময়ের শেষের দিকে হওয়ায় তৎক্ষণাত ব্যবস্থা নেয়া সম্ভব হয়নি। আগামি শনিবার অফিসিয়াল সময়ে তদন্ত সাপেক্ষে ব্যবস্থা গ্রহণ করব।