দুপচাঁচিয়ায় দেড় মাস পর অপহরন ও ধর্ষণ মামলার আসামী আটক: ভিকটিম উদ্ধার

110

দুপচাঁচিয়া(বগুড়া) প্রতিনিধিঃ
বগুড়ার দুপচাঁচিয়া থানাধীন গোবিন্দপুর পাল্লাপাড়া গ্রামের জনৈক্য ব্যক্তির মেয়ে অষ্টম শ্রেণীর স্কুল ছাত্রী(১৪) কে দেড় মাস পর উদ্ধার। গত ৭ সেপ্টেম্বর(মঙ্গলবার) গোবিন্দপুর পাল্লাপাড়া গ্রামের জনৈক্য ব্যক্তির মেয়ে অষ্টম শ্রেণীর স্কুল ছাত্রী(১৪)স্কুলে যাওয়ার জন্য বাড়ী থেকে বেড় হয়ে যায়। উক্ত ছাত্রী স্কুল গেটের সামনে গেলে ৪/৫জন বখাতে ছেলেরা মোটর সাইকেল থেমে জোরপূর্বক উঠিয়ে নিয়ে অপহরন করে।পরে স্কুল ছুটি হয়ে গেলে মেয়ে বাড়িতে না যাওয়াই মেয়েটির অভিভাবক অনেক খোজাঁখুজি করে দেড় মাস পর্যন্ত খোজাঁখুজি করে না পেয়ে অবশেষে মেয়েটির বাবা নিজেই বাদি হয়ে ২১ অক্টোবর(বৃহস্পতিবার) ৫ জনের নামে থানায় অপহরন ও ধর্ষণ মামলা দায়ের করে।

থানার অফিসার ইনচার্জ হাসান আলী জানান,মেয়েটির বাবার মামলা দায়ের প্রেক্ষিতে বৃহস্পতিবার(২১ অক্টোবর) ওই রাত্রিতে থানার এসআই সুজাউদ্দৌলা সরকার গোপন সংবাদের ভিত্তিতে দুপচাঁচিয়া থানা বাসষ্ট্যান্ড এলাকা থেকে মামলার মূল আসামী গোবিন্দপুর ইউনিয়নের চান্দাঁইল বলদাহার গ্রামের রফিকুল ইসলামের ছেলে রনি(২১),কে আটক করে।

আটক রনির স্বীকারোক্তি মোতাবেক ২২ অক্টোবর(শুক্রবার) অষ্টম শ্রেণীর ছাত্রী (১৪)কে থানা বাসষ্ট্যান্ড এলাকা থেকে উদ্ধার করা হয়।আটক কৃত রনিকে ২২ অক্টোবর(শুক্রবার) বগুড়া কোর্ট হাজতে প্রেরণ করা হয়েছে। উদ্ধারকৃত ভিকটিমকে ২৩ অক্টোবর(শনিবার) ডাক্তারী পরীক্ষার জন্য শজিমেক হাসপাতালে ও ২২ ধারায় জবানবন্দী গ্রহনের জন্য বগুড়া বিজ্ঞ আদালতে প্রেরণ করা হয়।