বগুড়া সদরের মধুমাঝিড়া ফকিরপাড়ায় নৌকার প্রার্থী রিপুর নির্বাচনী মতবিনিময় সভা

145

আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচন উপলক্ষে, শনিবার রাত ৯টায় বগুড়া সদরের লাহিড়ীপাড়া ইউনিয়নের মধুমাঝিড়া ফকিরপাড়া গ্রামে ভোটারদের সাথে নির্বাচনী মতবিনিময় ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। বিশিষ্ট সমাজ সেবক আজাহার আলীর সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্য রাখেন ইউনিয়ন আওয়ামীলীগ সভাপতি ও আওয়ামীলীগের নৌকা মার্কা মনোনীত চেয়ারম্যান পদপ্রার্থী আজহারুল হান্নান রিপু।

এ সময় তিনি বলেন, অনেক বক্তাই আছে যারা বলেছেন, আমি যদি মরে যাই তাহলে আপনাদের এই রাস্তা আমারা বাবা করে দিবে। কিন্তু আজও এই রাস্তা হইনি। তাদের কে বলছি মিথ্যা আশ্বাস আর কতদিন দিবেন। তবে কথা দিচ্ছে আমি যদি এইবার চেয়ারম্যান নির্বাচিত হই তাহলে সর্বপ্রথম ১নং ওর্য়াড থেকে কাজ শুরু করবো, আপনারা আমাকে দোয়া করবেন ২৮তারিখে জেনো আমরা জয় লাভ করতে পারি।

আলোচনা সভায় বক্তব্য রাখেন ইউনিয়ন আওয়ামীলীগ এর আইন বিষয়ক সম্পাদক অসীম চন্দ্র সরকার, ইউনিয়ন আওয়ামীলীগের অন্যতম সদস্য গোলাম রব্বানী, ইউনিয়ন যুবলীগের যুগ্ন সাঃ সম্পাদক মানিক রহমান, যুবলীগ নেতা আশরাফুল, অবসর প্রাপ্ত সাবেক সেনা সদস্য বাদল মিয়া, সাবেক ইউপি সদস্য মুনজুর রহমান, এতে উপস্থিত ছিলেন, সেকেন্দার আলী, পলাশ মাহমুদ, আশিকুর রহমান আসিক,
কামাল, রুবেল, আব্দুল কাউম, মুকুল, রবিউল ইসলাম, আজিজার রহমান, মালেক মিয়া, আনোয়ার হোসেন সাজু, ডালিম, ফিরোজ আহমেদ সহ এলাকার গণ্যমান্য ব্যক্তি বর্গ সহ ইউনিয়ন আওয়ামীলীগের অংঙ্গ সংগঠনের নেতা কর্মী বৃন্দ।

মোঃ সোহাগ মাহবুব সংবাদ কর্মী বগুড়া।
তাং-২৩/১০/২০২১ইং