বগুড়া ডিবির মাদক বিরোধী অভিযানে ফেন্সিডিল, ইয়াবা সহ ৩ মাদক ব্যবসায়ী গ্রেফতার2 মিনিটে পড়ুন

101

বগুড়া ডিবির  মাদকবিরোধী অভিযানে ৫৫ বোতল ফেন্সিডিল, ১৪০ পিচ ইয়াবা ও ০১ টি মোটরসাইকেল সহ ০৩ মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে।

বগুড়া ডিবির একটি টিম গত ইং ২৫/১০/২০২১ তারিখ ১৭.৪০ ঘটিকার সময় বগুড়া জেলার দুপচাঁচিয়া থানাধীন তালুচ সাকিনস্থ তালুচ বাজারে মোঃ সিদ্দিক (৫২), পিতা মৃত মজিবর প্রাং এর খাবার হোটেলের মধ্যে হতে ৮৫ পিচ ইয়াবাসহ আসামী ১. মোঃ আমিনুর (২৬), পিতা-মোঃ আঃ রাজ্জাক, সাং-তালুচ পশ্চিমপাড়া, থানা-দুপচাঁচিয়া, জেলা-বগুড়কে গ্রেফতার করা হয়েছে।

ইহা ছাড়াও অদ্য ২৬/১০/২০২১ তারিখ ১.৩৫ ঘটিকার সময় বগুড়া জেলার আদমদীঘি থানাধীন হাবির মোড় চারমাথা তিলকপুরেোড বগুড়া জেলার ট্রাক্টর শ্রমিক ইউনিয়নের সামনে পাকা রাস্তার ওপর থেকে মোটর সাইকেলের ট্রাংকির ভেতর বিশেষ কায়াদায় লুকানো ৫৫ বোতল ফেন্সিডিল সহ আসামী ২। মোঃ শমির আলী (৩০), পিতা-মোঃ তাজ্জুল হক, সাং-বাগিচাপাড়া, থানা-শিবগঞ্জ, জেলা-চাপাইনবাবগঞ্জ এবং ১৩.৩৫ ঘটিকার সময় বগুড়া সদর থানাধীন সেউজগাড়িস্থ মোঃ শহিদুল ইসলামের চা এর দোকানের সামনে সাতমাথা টু তিনমাথা গামী পাকা রাস্তার ওপর হইতে ৫৫ পিচ ইয়াবাসহ আসামী ৩। মোঃ মিলন(৩১),পিতা-মৃত আবুল হোসেন, সাং-সুখানপুকুর, থানা-গাবতলী, জেলা-বগুড়াদেরকে গ্রেফতার করা হয়েছে।

গ্রেফতারকৃত আসামীদের বিরুদ্ধে বগুড়া দুপচাঁচিয়া, আদমদীঘি ও সদর থানায় পৃথক পৃথক মামলা রজু পূর্বক বিজ্ঞ আদালতে প্রেরণ করা হইয়াছে।

সার্বিক আইন-শৃঙ্খলা রক্ষার্থে টিম ডিবি বগুড়ার অভিযান অব্যাহত থাকবে। প্রয়োজনে যোগাযোগ করুন-01320-126903