বগুড়ার গোকুল ইউপি নির্বাচনে নৌকার বিজয় নিশ্চিত করতে আওয়ামী লীগের যৌথ সভা

177

মঙ্গলবার বিকালে বগুড়া সদরের গোকুল ইউনিয়নের গোকুল তছলিম উদ্দীন উচ্চ বিদ্যালয়ের হল রুমে আয়োজিত গোকুল ইউনিয়ন আওয়ামীলীগের যৌথ উদ্যোগে নৌকার বিজয় নিশ্চিত করতে আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।ইউনিয়ন আওয়ামীলীগের আহ্বায়ক ও ইউপি সদস্য আলী রেজা তোতন এর সভাপতিত্বে ও সদর উপজেলা ছাত্রলীগের সহ-সভাপতি গোলাম সারোয়ার মিলন এর পরিচালনায় বক্তব্য রাখেন গোকুল ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান ও আসন্ন ইউপি নির্বাচনে বাংলাদেশ আওয়ামীলীগের মনোনিত নৌকা মার্কার একক প্রার্থী সওকাদুল ইসলাম সরকার সবুজ। তিনি বলেন, আগামী ২৮ নভেম্বর গোকুল ইউনিয়ন পরিষদ নির্বাচনে বাংলাদেশ আওয়ামীলীগের শীর্ষ স্থান থেকে আমাকে নৌকা মার্কা দিয়ে মনোনীত করেছেন।

তিনি সরকারের উন্নয়ন কর্মকাণ্ড তুলে ধরে এর ধারাবাহিকতা রক্ষায় সকল আওয়ামীলীগ কর্মী ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দের কাছে নৌকার পক্ষে কাজ করে নৌকা মার্কার বিজয় নিশ্চিত করতে সবার প্রতি আহবান জানান, নৌকা মার্কাকে বিজয়ী করে শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে হবে। তাহলে গোকুল উন্নয়নের এই ধারা অব্যাহত থাকবে।


যৌথ সভায় প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, বগুড়া জেলা যু্বলীগ সাধারন সম্পাদক আমিনুল ইসলাম ডাবলু। প্রধান অতিথি তার বক্তব্যে বলেন, প্রার্থী যে-ই হোক নৌকা প্রতীকে ভোট দিন। দল যাকে প্রার্থী করবে সবাই মিলে তাকে বিজয়ী করতে হবে।
সভায় আরও বক্তব্য রাখেন সদর উপজেলা আওয়ামীগের স্বেচ্ছাসেবকলীগের আহ্বায়ক সাইফুল ইসলাম সরকার, সদর উপজেলা কৃষকলীগের সভাপতি নুর আলম রোস্তম,যুগ্ন সাধারন সম্পাদক সাইফুল ইসলাম,ইউনিয়ন যুবলীগের আহ্বায়ক ও ইউপি সদস্য রফিকুল ইসলাম সাজু,যুগ্ন আহ্বায়ক আব্দুর রাজ্জাক, ইউনিয়ন স্বেচ্ছা সেবকলীগের সভাপতি মেহেদী হাসান বাবু, ইউনিযন আওযামীলীগের সাবেক সহ-সভাপতি ও ইউপি সদস্য আলহাজ্ব বজলার রহমান বাচ্চু,সাবেক সাধারন সম্পাদক একেএম আখতারুজ্জামান, আএয়ামীলীগ নেতা প্রভাষক সফিকুল ইসলাম, তোতা মিয়া, ইউপি সদস্য জাকির হোসেন, নজমুল হোসেন মজো,সদর উপজেলা ছাত্রলীগের সাধারন সম্পাদক শামীম হোসেন, ইউনিযন যুবলীগের সাবেক সভাপতি মহিদুল হক দিপু, ২নং ওর্য়াড যুবলীগের সভাপতি সাইদুর রহমান, সাধারন সম্পাদক আইয়ুব হোসেন, সাংগঠনিক সম্পাদক নুর আলম, ৩নং ওর্য়াড যুবলীগের সভাপতি সাফিউল ইসলাম স্বপন, সাধারন সম্পাদক একরাম হোসেন, ৬নং ওর্য়াড আওয়ামীলীগের সভাপতি আমিনুর রাশেদ আমিন,আবুল কালাম আজাদ,হাসান আলী, ইউনিয়ন যুবলীগের সাধারন সম্পাদক প্রার্থী রাকিবুল ইসলাম রানা,ছাত্রলীগ নেতা রাকিবুল ইসলাম রাকিব সহ ইউনিয়ন আওয়ামীলীগ সহ সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।