আসন্ন ৫ নং ভান্ডার বাড়ি ইউপি নির্বাচনে তৃণমূলের আলোচনায় আতিকুর করিম আপেল

156

এম,এ রাশেদ,স্টাফ রিপোর্টার:
বগুড়ার ধুনট উপজেলার ৫নং ভান্ডার বাড়ি ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী হিসেবে আলোচনার কেন্দ্র বিন্দুতে রয়েছেন সাবেক দুই বাড়ের চেয়ারম্যান মোঃ আতিকুর করিম আপেল।

তিনি ১৯৬৫ সালে ভান্ডার বাড়ি গ্রামে জন্ম গ্রহন করেন। পিতা মুরহুম রহমতুল্লাহ সরকার তিনি ছিলেন জিয়াউর রহমান আদর্শের সৈনিক। মোঃ আতিকুর করিম আপেল সরকার এইচ এস সি পাশ করে পৈতৃক সম্পতি দেখা শোনারও ব্যবসা বানিজ্যের পাশাপাশি সক্রিয় রাজনীতির সাথে জড়িত আছেন।

মোঃ আতিকুর করিম আপেল সরকার ত্যাগী নেতা,ও সমাজ সেবক হিসেবে সকলের নিকট সমাদ্রিত। আঞ্চলিক শিক্ষা,সাহিত্য,সংস্কৃতি বিস্তার ও কর্মহীন হতদরিদ্র মানুষের মাঝে করোনা কালিন সময়ে খাদ্য সামগ্রী বিতরণ করে সাধারন মানুষের মনে জায়গা করে নিয়েছেন।

মোঃ আতিকুর করিম আপেল সরকার স্বপক্ষের শক্তি হিসেবে সমাজ ও দেশের উন্নয়ন, ডিজিটাল বাংলাদেশের সাথে তাল মিলিয়ে একটি পরিচ্ছন্ন ইউনিয়ন গঠনে বদ্ধপরিকর। তিনি নিজের অবস্থান আরো সুসংহত করতে নিয়মিত গনসংযোগ করে যাচ্ছেন।

৫নং ভান্ডার বাড়ি চেয়ারম্যানপদপ্রার্থী মোঃ আতিকুর করিম আপেল সরকার বলেন, আমি সর্বসাধারণকে সঙ্গে নিয়ে স্বচ্ছতা ও জবাবদিহিতা মূলক গ্রামীণ অবকাঠামোগত উন্নয়ন তথা অগ্রাধিকার ভিত্তিতে রাস্তাঘাট, কালভাট, মসজিদ-মাদ্রাসা, মন্দির, শিক্ষা প্রতিষ্ঠান নির্মানে কাজ করে যেতে চাই।

এছাড়া নারী ও শিশু নির্যাতন, মানব পাচার, এসিড, সন্ত্রাস, বাল্যবিবাহ এবং মাদক মুক্ত ইউনিয়ন পরিষদ গঠনে অঙ্গীকার বদ্ধ। আসন্ন ৫ নং ভান্ডার বাড়ি ইউনিয়ন পরিষদ নির্বাচনে সকলের সহযোগীতা ও দোয়া প্রার্থী।