কাহালুর পাইকড় ইউনিয়নের আড়োলা খেলার মাঠে মিটু চৌধুরীর নির্বাচনী কর্মী সমাবেশ অনুষ্ঠিত

251

কাহালু (বগুড়া) প্রতিনিধিঃ মঙ্গলবার রাতে বগুড়ার কাহালুর পাইকড় ইউনিয়নের আড়োলা খেলার মাঠে পাইকড় ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও পাইকড় ইউ পি চেয়ারম্যান মো. মিটু চৌধুরীর নির্বাচনী আলোচনা সভা ও কর্মী সমাবেশ অনুষ্ঠিত হয়।
নির্বাচনী আলোচনা সভা ও কর্মী সমাবেশে সভাপতিত্ব করেন পাইকড় ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি মো. আব্দুল খালেক।
উক্ত নির্বাচনী আলোচনা সভা ও কর্মী সমাবেশে বক্তব্য রাখেন পাইকড় ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও পাইকড় ইউ পি চেয়ারম্যান মো. মিটু চৌধুরী ।
পাইকড় ইউনিয়ন বিএনপির সাবেক যুগ্ম আহবায়ক সামছুল হক এর সঞ্চালনায় নির্বাচনী জনসভায় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন আওয়ামীলীগনেতা ও পাইকড় ইউ পি সদস্য সারোয়ার কাজী, আওয়ামীলীগনেতা ও পাইকড় ইউ পি সদস্য সৈয়দ আলী, আওয়ামীলীগনেতা আব্দুর রহমান টুকু, বজলার রহমান বজলু, কৃষকলীগনেতা আতাউর রহমান (ফুলচান), বিএনপিনেতা রাজু আহম্মেদ পাইকড় ইউনিয়নের বিভিন্ন গ্রাম হতে আসা কর্মী সমর্থক আলহাজ্ব আব্দুস সাত্তার, লিপন, দিলবর রহমান, বুলু বাদশা,আনছার, রুবেল মাহমুদ, আশরাফ, বেলাল হোসেন, ফেরদৌউস রহমান, সিকেন্দার আলী অত্র ওয়ার্ডের গণ্যমান্য ব্যক্তিবর্গ।
নির্বাচনী আলোচনা সভা ও কর্মী সমাবেশে বক্তারা বলেন, আসন্ন পাইকড় ইউনিয়ন পরিষদ নির্বাচনে ইউনিয়নের উন্নয়নের ধারা অব্যাহত রাখতে দলমত নির্বেশেষে পাইকড় ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও পাইকড় ইউ পি চেয়ারম্যান মো. মিটু চৌধুরীকে পুনরায় চেয়ারম্যান নির্বাচিত করায় জন্য তারা অভিমত ব্যক্ত করেন।