খেলাধূলায় শরীর মন দু`টায় ভালো থাকে-ইউপি চেয়ারম্যান সবুজ সরকার3 মিনিটে পড়ুন

59

সোহাগ মাহবুব স্টাফ রিপোর্টার: খেলাধূলায় শরীল মন দুইটায় ভালো থাকে, মাদক মুক্ত সুন্দর সমাজ গঠনে যুব সমাজ কে খেলাধুলায় মনোনিবেশ করতে হবে, একমাত্র খেলাধূলায় পারে সমাজ থেকে সকল অন্যায় ও বিপথগামীতা থেকে যুব সমাজকে রক্ষা করতে। তিনি এমন সুন্দর একটি আয়োজন করায় আয়োজক কমিটিকে ধন্যবাদ জানান

উপরিউক্ত বক্তব্য তুলে ধরেন সদর উপজেলা আওয়ামীলীগের সিনিয়র সহ সভাপতি ও আসন্ন ইউপি নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী বর্তমান চেয়ারম্যান মোঃ সওকাদুল ইসলাম সরকার সবুজ।
বৃহস্পতিবার বিকালে বগুড়া সদরের গোকুল তছলিম উদ্দিন উচ্চ বিদ্যালয় মাঠে আন্তঃ ব্যাচ ফুটবল টুর্নামেন্ট -২০২০ ইং ফাইনাল ম্যাচ অনুষ্ঠিত হয়।গোকুল তছলিম উদ্দিন উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক আব্দুর রহিম এর সভাপতিত্বে বক্তব্য রাখেন গোকুল ইউপির ৪,৫,৬ সংরক্ষিত আসনের মহিলা সদস্যা মোছাঃ হাজেরা বেগম, ইউনিয়ন ক্রীড়া সংস্থার সহ সভাপতি আমিনুল ইসলাম মিঠুর পরিচালনায় বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন সদর উপজেলা আওয়ামী স্বেচ্ছাসেবকলীগের আহ্বায়ক সাইফুল ইসলাম সরকার,সদর উপজেলা ছাত্রলীগের সহ- সভাপতি ও আওয়ামী স্বেচ্ছাসেবকলীগ বগুড়া জেলা কমিটির নির্বাহী সদস্য গোলাম সারোয়ার মিলন। আমন্ত্রিত অতিথি ৬নং ওর্য়াড মেম্বার প্রার্থী আবু রাশেদ আমিনুর,৪,৫,৬ নং ওর্য়াডের সংরক্ষিত মহিলা সদস্যা প্রার্থী মোছাঃ রিনা বেগম, মহাস্থান মাজার মসজিদের খাদেম নুরুল ইসলাম নুরু,বিশিষ্ঠ ব্যবসায়ী শফিকুল ইসলাম,সদর উপজেলা স্বেচ্ছাসেবকলীগের সদস্য হাসান আলী, টূর্নামেন্টের আহ্বায়ক তাবরিজ বারিদার,আমিনুর রহমান আশিক, আলী হাসান, মেহেদী হাসান, মনিরুল ইসলাম, শুভ,নাঈম, হাসান, সুলতান মাহমুদ, মহিদুল ইসলাম, আগুন, নাহিদ,বাপ্পী প্রমুখ। খেলায় অর্নিবান ২০১৭ ব্যাচ ২০২০ ব্যাচকে ট্রাইবেকারে পরাজিত করে জয়লাভ করে।
খেলা পরিচালনা করেন আব্দুস সবুর মুকুল মাষ্টার,সহোগিতায় ছিলেন সানোয়ার হোসেন ও রঞ্জু হোসেন বালা। খেলায় ম্যান অব দ্যা ম্যাচ নির্বাচিত হয় ২০১৭ ব্যাচের রিমন। খেলায় বিজয়ী দলকে একটি বড় ছাগল ও রানার্স আপ দলকে একটি ছোট ছাগল তুলে দেন প্রধান অতিথি।