সোনাতলা পৌরসভা নির্বাচনোত্তর সহিংসতার ঘটনায় থানায় মামলা : গ্রেফতার ৫

674

নুরে আলম সিদ্দিকী সবুজ, স্টাফ রিপোর্টারঃ বগুড়ার সোনাতলা পৌরসভা নির্বাচনের পরের দিন ৩ নভেম্বর বুধবার নৌকা ও নারিকেল গাছ প্রতীকের প্রার্থীর কর্মীসমর্থকদের মধ্যে সহিংসতার ঘটনায় থানায় মামলা দায়ের করা হয়েছে।

৪ নভেম্বর বৃহস্পতিবার উপজেলা আওয়ামী লীগের সাবেক সাংগাঠনিক সম্পাদক নবীন আনোয়ার কমরেড বাদী হয়ে নবনির্বাচিত মেয়র জাহাঙ্গীর আলম আকন্দ নান্নুসহ ৩০ জনের নাম উল্লেখ পূর্বক ২০/২৫ জনকে অজ্ঞাত রেখে থানায় মামলা দায়ের করেন। মামলা নং ২।
সহিংস ঘটনায় জড়িত থাকার দায়ে পুলিশ বুধবার দিবাগত গভীর রাতে ৫ জনকে গ্রেফতার করেছে। গ্রেফতারকৃতরা হলো উপজেলার কাবিলপুর গ্রামের মোঃ আফতাব আলীর ছেলে এনামুল হক(৩৫),মৃত আব্দুল জলিলের ছেলে জুয়েল মিয়া(৪০),মৃত ছায়েদ আলী মোল্লার ছেলে আব্দুর রাজ্জাক করিম(৪০),রানীরপাড়া গ্রামের মৃত আব্দুল মান্নান চান্দুর ছেলে মিজানুর রহমান(৪০) এবং মধ্য রানীরপাড়া গ্রামের পিতা অজ্ঞাত নুরন্নবী বজলু। ৪ নভেম্বর বৃহস্পতিবার দুপুরে গ্রেফতারকৃতদেরকে আদালতে প্রেরণ করা হয়েছে।
সোনাতলা থানা অফিসার ইনচার্জ রেজাউল করিম রেজা বিষয়টি নিশ্চিত করে জানান, ইতিমধ্যে এ মামলার ৫ আসামীকে গ্রেফতার করা হয়েছে। বাকি আসামীদেরকে গ্রেফতারের চেষ্টা চলছে। তিনি আরও জানান,বর্তমানে এলাকার পরিস্থিতি শান্ত রয়েছে এবং এ এলাকায় আইন-শৃঙ্খলা বজায় রাখতে পুলিশ সবসময় সতর্কাবস্থানে রয়েছে।