বগুড়ায় সাংসদ হাবিবরকে মুক্তিযোদ্ধা টেকনিক্যাল স্কুল এন্ড কলেজে সংবর্ধনা

158

স্টাফ রিপোর্টার

বগুড়া-৫ আসনের সংসদ সদস্য, বাংলাদেশ মুক্তিযোদ্ধা টেকনিক্যাল স্কুল এন্ড কলেজের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান ও বর্তমান প্রধান উপদেষ্টা বীর মুক্তিযোদ্ধা মো. হাবিবর রহমানকে সংবর্ধনা জানিয়েছে মুক্তিযোদ্ধা টেকনিক্যাল স্কুল এন্ড কলেজ বগুড়া সদর।সোমবার বেলা সাড়ে ১১টার দিকে শহরের জামিল নগর ওই প্রতিষ্ঠান চত্বরে এ আয়োজন করা হয়।

অনুষ্ঠানের শুরুতে বীর মুক্তিযোদ্ধা ও শহীদদের শ্রদ্ধার সঙ্গে স্মরণ করা হয় এবং ১ মিনিট নিরবতা পালন করা হয়। এরপর এক আলোচনা সভায় বক্তব্য রাখেন সাংসদ হাবিবর রহমান।

তিনি বলেন, বীর মুক্তিযোদ্ধারা জাতির শ্রেষ্ঠ সন্তান। এদেশের মানুষ মুক্তিযুদ্ধ করে তাদের বিজয় ছিনিয়ে আনতে সক্ষম হয়েছে। বাংলাদেশের মহান স্বাধীনতা ও মুক্তিযুদ্ধ দক্ষিণ পূর্ব এশিয়ায় বড় একটি ঘটনা।

এসময় তিনি বঙ্গবন্ধু ও তার পরিবারের শহীদ সদস্যদের, শহীদ জাতীয় চার নেতা, বীর মুক্তিযোদ্ধাদের ও শহীদ বুদ্ধিজীবীদের শ্রদ্ধার সঙ্গে স্মরণ করেন।

মুক্তিযোদ্ধা টেকনিক্যাল স্কুল এন্ড কলেজের সভাপতি বীর মুক্তিযোদ্ধা মো. মনজুরুল হাসান জাহেদের সভাপতিত্বে এতে উপস্থিত ছিলেন প্রতিষ্ঠাতা নির্বাহী পরিচালক বীর মুক্তিযোদ্ধা প্রফেসর মো. আব্দুল মান্নান সরকার। অনুষ্ঠান পরিচালনা করেন প্রতিষ্ঠাতা অধ্যক্ষ বীর মুক্তিযোদ্ধা মো. আব্দুল হান্নান।

জয়পুরহাট টেকনিক্যাল স্কুল এন্ড কলেজের প্রতিষ্ঠাতা অধ্যক্ষ মো. তৌফিকুর রহমান চৌধুরীর সঞ্চালনায় অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন অব:প্রাপ্ত জেলা প্রাথমিক শিক্ষা অফিসার এবিএম আব্দুর রশিদ, বগুড়া পলিটেকনিক ইন্সটিটিউটের অবসরপ্রাপ্ত চীপ ইন্সট্রাকটার ও বিভাগী প্রধান আতাউর রহমান, অবসরপ্রাপ্ত জেলা মাধ্যমিক শিক্ষা অফিসার গোপাল চন্দ্র সরকার, সারিয়াকান্দি মুক্তিযোদ্ধা টেকনিক্যাল স্কুল এন্ড কলেজের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আজগর আলী, মিত্র পরিচালক বীর মুক্তিযোদ্ধা এ্যাডভোকেট আবুল হোসেন, শাজাহানপুর উপজেলা মুক্তিযোদ্ধা টেকনিক্যাল স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ বীর মুক্তিযোদ্ধা তবিবুর রহমান প্রমুখ।

অনুষ্ঠানে প্রতিষ্ঠানের পক্ষ থেকে সংসদ সদস্য হাবিবর রহমানকে ফুলেল শুভেচ্ছা ও সম্মাননা ক্রেস্ট প্রদান করা হয়।