বগুড়া মালগ্রামে শর্টপিচ ক্রিকেট টুর্ণামেন্ট  

221
আবু সাইদ হেলাল স্টাফ রিপোর্টার
মহান বিজয় দিবসের ৫০ বছরে পদার্পণ উপলক্ষে বগুড়া শহরের মালগ্রাম বেলতলা মসজিদ সংলগ্ন মেলবোর্ন মাঠে রবিবার বিকাল তিনটার সময় বগুড়া শহর স্বেচ্ছাসেবক লীগ নেতা মোঃ রাশেদ মন্ডল এর উদ্যোগে  মালগ্রাম বেলতলা শর্টপিস ক্রিকেট টুর্নামেন্টের উদ্বোধন করেন।
১২ ওভারের এই টুর্ণামেন্টে মোট ১৬ দল অংশগ্রহণ করেছে। প্রত্যেকটি দলে দশজন করে খেলোয়াড় অংশ গ্রহণ করছেন। উদ্বোধন শেষে গ্যারেজ টাইগার ও নরমাল নামের দুটি দল খেলায় অংশগ্রহণ করে। গ্যারেজ টাইগার দলের প্রতিনিধিত্ব করছেন মো রবিন ও নরমাল টিমের প্রতিনিধিত্ব করছেন মো:রুপম।
বগুড়া শহর স্বেচ্ছাসেবক লীগ নেতা মো: রাশেদ মণ্ডল জানান, আমাদের বিজয়ের ৫০ বছরে পদার্পণ উপলক্ষে আমার নিজস্ব উদ্যোগে এই টুর্নামেন্টের আয়োজন করেছি। বর্তমান যুগে আমাদের সমাজের কিশোর-কিশোরী, তরুণ-তরুণীদের মাদকের ভয়াল থাবা গ্রাস করেছে। খেলাধুলায় অংশগ্রহণে আমাদের যুব-সমাজের শারীরিক ও মানসিক ভারসাম্য ঠিক থাকবে এবং খেলাধুলার মাঝে থাকলে মাদকের ভয়াল থাবা আমাদের তরুণ প্রজন্মকে গ্রাস করতে পারবে না ইনশাআল্লাহ। তাই এই টুর্নামেন্টের মাধ্যমে আমার ক্ষুদ্র চেষ্টায়  প্রয়াস করছি মাত্র।
এসময় উপস্থিত ছিলেন, মাহমুদুননবী মামুন, ফয়সাল, হাবিব, রবিন, মোরশেদ, সাংবাদিক মো:রেজাউল করিম রাজিব, সাংবাদিক মো:আশিকুর রহমান সুজন, নাহিদ, শুভ, আপেল, মুন্না সহ এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গরা।