সাবেক রাষ্ট্রপতি জিয়াউর রহমানের জন্মদিন উপলক্ষে বগুড়ায় বিএনপির দোয়া মাহফিল

252

রাশেদ স্টাফ রিপোর্টার

বাংলাদেশ জাতীয়তাবাদী দলের (বিএনপি) প্রতিষ্ঠাতা ও সাবেক রাষ্ট্রপতি জিয়াউর রহমানের (৮৬) তম জন্মবার্ষিকী পালিত হয়েছে। এ উপলক্ষে বুধবার (১৯ জানুয়ারি) বাদ যোহর বগুড়া শহরের বায়তুর রহমান সেন্টাল মসজিদে দোয়া ও মিলাদ মাহফিলের আয়োজন করে জেলা বিএনপি।

দোয়া মাহফিলে, বগুড়া সদর-৬ আসনের জাতীয় সংসদ সদস্য গোলাম মোহাম্মদ সিরাজ, জেলা বিএনপির আহ্বায়ক ও বগুড়া পৌর মেয়র রেজাউল করিম বাদশা, বিএনপির জাতীয় নির্বাহী কমিটির সদস্য ও সদর উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান আলী আজগর তালুকদার হেনা, জেলা বিএনপির সিনিয়র যুগ্ম-আহবায়ক এ্যাডভোকেট এ,কে, এম সাইফুল ইসলাম বগুড়া জেলা বিএনপির যুগ্ম-আহ্বায়ক ফজলুল বারী তালুকদার বেলাল, জেলা বিএনপির আহ্বায়ক কমিটির সদস্য জয়নাল আবেদীন চাঁন, জেলা বিএনপির আহ্বায়ক কমিটির সদস্য এম.আর ইসলাম স্বাধীন, জেলা বিএনপির আহ্বায়ক কমিটির সদস্য এ্যাড, হামিদুল হক চৌধুরী হিরু, জেলা বিএনপির আহ্বায়ক কমিটির সদস্য কে.এম খায়রুল বাশার, শেখ তাহা উদ্দিন নাইন, জেলা বিএনপির আহ্বায়ক কমিটির সদস্য শহীদ-উন নবী সালাম, জেলা বিএনপির আহ্বায়ক কমিটির সদস্য মনিরুজ্জামান মনি, মাফতুন আহমেদ খান রুবেল, জেলা যুবদলের আহ্বায়ক খাদেমুল ইসলাম খাদেম, যুগ্ম আহবায়ক জাহাঙ্গীর আলম, স্বেচ্ছাসেবক দলের আহবায়ক মাজেদুর রহমান জুয়েল, জেলা ছাত্রদলের সভাপতি আবু হাসান, সাধারণ সম্পাদক নূরে আলম সিদ্দিকী রিগ্যানসহ জেলা বিএনপির সকল অঙ্গ সংগঠনের বিভিন্ন পর্যায়ের নেতা-কর্মী ও সর্বস্তরের মুসল্লীবৃন্দ অংশগ্রহণ করেন।

এ দোয়া মাহফিলে মরহুম জিয়াউর রহমানের আত্নার মাগফেরাত, বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার সুস্থতা ও দ্রুত মুক্তি কামনায় বিশেষ দোয়া করা হয়। দোয়া ও মোনাজাত পরিচালনা করেন মাও. মো. বেলায়েত হোসেন।।