বগুড়া জাতীয় শ্রমিক লীগের পূর্বের কমিটি বহালের নির্দেশ

185

নিজস্ব প্রতিবেদক:

জাতীয় শ্রমিক লীগ বগুড়া জেলা শাখার পূর্বের কমিটির বহাল রাখার দেয়া হয়েছে। সোমবার (২৪ জানুয়ারি) জাতীয় শ্রমিক লীগের কেন্দ্রীয় (ভারপ্রাপ্ত) সভাপতি নূর কুতুব আলম মান্নান স্বাক্ষরিত একটি বিজ্ঞপ্তিতে এ তথ্য নিশ্চিত করা হয়েছে।

বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, চলতি বছরের গত ২৩ জানুয়ারি তারিখে জাতীয় শ্রমিক লীগ বগুড়া জেলা শাখা হতে প্রাপ্ত আবেদনের প্রেক্ষিতে জানানো যাচ্ছে আপনাদের দাখিলকৃত তথ্যাদি পর্যালোচনান্তে অঅবেদনতি বৈধ বিবেচিত হওয়ায় জাতীয় শ্রমিক লীগের কেন্দ্রী সাধারণ সম্পাদক নিজের দেওয়া সার্কুলার ও কেন্দ্রীয় কার্য নির্বাহী পরিষদের দুইটি সভার সিদ্ধান্ত অগ্রাহ্য ও অমান্য করে গত ২১ জানুয়ারি তারিখে জাতীয় শ্রমিক লীগের ২০২২-০১-০৩ সূত্রে বগুড়া জেলা শাখায় যে আহবায়ক কমিটি প্রদান করেছেন তা অসৎ উদ্দেশ্যপ্রণোদিত, গঠনতন্ত্র বিরোধী, অসাংগঠনিক তথা অবৈধ বিধায় বাতিল করা হলো।

এমতবস্থায় গত বছরের ২৬ ডিসেম্বর তারিখে কেন্দ্রীয় সার্কুলারের আলোকে বগুড়া জেলার ভারপ্রাপ্ত সভাপতি ও সাধারণ সম্পাদক যথাক্রমে মো. আব্দুস ছালাম ও মো. সামছুদ্দিন শেখ হেলালের নেতৃত্বাধীন কমিটিকে আগামী (০৩) তিন মাসের মধ্যে সম্মেলনের যাবতীয় প্রস্তুতি সম্পন্ন করে সম্ভাব্য তারিখ নির্ধারন পূর্বক কেন্দ্রীয়
দপ্তরে জানানোর জন্য নির্দেশনা প্রদান করা হলো।