দুপচাঁচিয়ায় জায়গা নিয়ে বিরোধের জের ধরে ভেড়া মেরে ফেলার অভিযোগ

105

দুপচাঁচিয়া(বগুড়া) প্রতিনিধিঃ
বগুড়ার দুপচাঁচিয়ায় বসত বাড়িতে টিনের ছাউনীর পানি যাতে না পড়ে এ নিয়ে বিরোধের জের ধরে প্রতিপক্ষদ্বয়ের বিরুদ্ধে ভেড়া মেরে ফেলার অভিযোগ করেছেন মোহাম্মদ আলী মোহন নামের এক ব্যক্তি। গত শুক্রবার সন্ধ্যায় উপজেলার গোবিন্দপুর ইউনিয়নের বেলহালী দক্ষিনপাড়া গ্রামে এ ঘটনাটি ঘটেছে। এ ঘটনায় মোহাম্মদ আলী বাদী হয়ে প্রতিপক্ষ একই গ্রামের মোহাম্মদ খাজা ও দেলোর হোসেনকে অভিযুক্ত করে দুপচাঁচিয়া থানায় একটি অভিযোগ দায়ের করেছেন।
থানায় অভিযোগে জানা গেছে, উপজেলার বেলোহালী দক্ষিনপাড়া গ্রামের মোহাম্মদ আলীর বসত বাড়ীর পাশে প্রতিপক্ষ দেলোর হোসেন সামান্য জায়গা রেখে মাটির বাড়ি তৈরি করার সময় মোহাম্মদ আলী দেলোয়ারকে নিষেধ করে যেন দেলোয়ারের বাড়ির টিনের ছাউনীর পানি তার সীমানায় না পড়ে। মোহাম্মদ আলীর এ নিষেধ সত্বেও মোহাম্মদ খাজা ও দেলোয়ার জোর পূর্বক বাড়ি নির্মান কাজ শুরু করেন। এ নিয়ে গত শুক্রবার বিকালে উভয়ের মধ্যে বাক বিতন্ডার এক পর্যায়ে অভিযুক্তরা মোহাম্মদ আলীকে গালিগালাজ, ভয়ভীতি প্রদর্শন সহ ক্ষতি করার হুমকি দেয়। এরই জের ধরে এদিন সন্ধ্যায় মোহাম্মদ আলীর একটি গর্ভবতী(গাবিন) পালিত ভেড়া মারপিট করে তারা ফেলে রাখে।
দুপচাঁচিয়া থানার এসআই সুজাউদৌল্লা জায়গা নিয়ে বিরোধের জের ধরে ভেড়া মেরে ফেলার অভিযোগ প্রাপ্তির বিষয়টি নিশ্চিত করে জানান, তদন্ত করে আইনগত ব্যবস্থা নেয়া হবে।