শেরপুরে সিএনজি সহ ৫ যাত্রী পিসে ফেলা সেই ঘাতক ট্রাক ড্রাইভার আটক

157

মোঃ জাকির হোসেন শেরপুর (বগুড়া) প্রতিনিধি

বগুাড়ার শেরপুর উপজেলায় বাসের চাপায় সিএনজি চালকসহ ৫ জন নিহতের ঘটনার ঘাতক বাসের চালক মোঃ সাইফুল ইসলাম, পিতা-জানে আলম, মাতা-সোহাগ বানু, সাং বেগুনবাড়ী, ডাকঘরঃ আমিন বাজার, থানা-সাভার, জেলা-ঢাকা কে সিরাজগঞ্জ জেলার সলঙ্গা থেকে আটক করেছে র‌্যাব-১২।

র‍্যাব-১২’র প্রেস বিজ্ঞপ্তি থেকে জানা যায়, গত ২৬ জানুয়ারী ২০২২ ইং তারিখ বগুড়া জেলার শেরপুর থানাধীন মির্জাপুর এলাকায় সিএনজি চালানোর সময় হানিফ পরিবহনের একটি যাত্রিবাহী বাস বিপরীত দিক হইতে বেপরোয়া গতিতে এসে সিএনজির সহিত মুখোমুখি সংঘর্ষ ঘটায়। পরবর্তীতে হানিফ পরিবহনের ড্রাইভার গাড়ি নিয়ে দ্রুত পালিয়ে যায়। ঘটনাস্থলে সিএনজি তে থাকা সিএনজি চালকসহ ৫ জন ঘটনাস্থলে মারা যায়। উক্ত ঘটনায় এলাকায় শোকের ছায়া নেমে আসে। পরবর্তীতে নিহত সিএনজি চালকের ছেলে বাদী হয়ে বগুড়া জেলার শেরপুর থানায়(মামলা নং -৪০,তারিখ-২৭/০১/২০২২ ইং, ধারা-৯৮/১০৫ সড়ক পরিবহন আইন) অজ্ঞাতনামা হানিফ পরিবহনের চালকের বিরুদ্ধে মামলা দায়ের করেন। পাশাপাশি ভুক্তভোগী পরিবার র‌্যাব-১২ এর কাছে ঘাতক চালককে গ্রেফতারের জন্য একটি লিখিত অভিযোগ দায়ের করেন।

এরই ধারাবাহিকতায় র‌্যাব-১২ এর অধিনায়কের নির্দেশনা মোতাবেক র‌্যাব-১২ এর এ্যাডজুটেন্ট ও অপ্স অফিসার সহকারী পুলিশ সুপার মোঃ মোস্তাফিজুর রহমানের নেতৃত্বে সদর কোম্পানীর একটি চৌকষ আভিযানিক দল আধুনিক তথ্য প্রযুক্তি ও গোয়েন্দা নজরদারীর মাধ্যমে ১৪/০২/২০২২ ইং তারিখ বিকাল ১৭.৩০ ঘটিকার সময় সিরাজগঞ্জ জেলার সলঙ্গা থানাধীন একতা হোটেলের সামনে হইতে উক্ত পলাতক আসামীকে গ্রেফতার করেছে। গ্রেফতারকৃত আসামীর বিরুদ্ধে আইনি কার্যক্রম প্রক্রিয়াধীন।