প্রকাশিত সংবাদের প্রতিবাদে সংবাদ সম্মেলন করলেন রেজা

101

সোহাগ মাহবুব স্টাফ রিপোর্টার: প্রকাশিত সংবাদের প্রতিবাদ জানিয়ে মহাস্থান প্রেস ক্লাবে সংবাদ সম্মেলন করেছেন, মহাস্থান গ্রামের আজিজার রহমানের পুত্র রেজাউল করিম রেজা।

শনিবার দুপুর ১২টায় তিনি মহাস্থান প্রেসক্লাবে উপস্থিত হয়ে এক লিখিত বক্তব্য পাঠ করে বলেন, আমি রেজাউল করিম রেজা, পিতা আজিজার রহমান বারিদার, সাং- মহাস্থান, ইউনিয়ন – রায়নগর, থানা- শিবগঞ্জ, জেলা- বগুড়া। গত ২৪ ফেব্রুয়ারী বুধবার আমার পরিবারকে জড়িয়ে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুক ও বেশ কয়েকটি অনলাইন নিউজ পোর্টালে প্রকাশিত বগুড়ার মহাস্থানে দোকানের জায়গা দখল করতে আজিজার রহমান গং সন্ত্রাসী বাহিনি নিয়ে এসে ২ টি দোকানে তালা ঝুলিয়ে দিয়ে দখলের চেষ্টা শিরোনামে
প্রকাশিত সংবাদ সম্পূর্ণ মিথ্যা, বানোয়াট ও ভিত্তিহীন। প্রকৃতপক্ষে নিম্ন তপশীল বর্ণিত মহাস্থান বাজারের পূর্বপাশে ২টি কক্ষ বিশিষ্ট দোকান ঘরের সম্পত্তি আমার বাবা আজিজার রহমান এবং আমার নামে যাবতীয় কাগজপত্রাদী রয়েছে। সাইফুজ্জামান চুন্নু (৪২), পিতা- মৃত: আছালত জামান, সাং- মহাস্থান, ইউনিয়ন- রায়নগর, থানা- শিবগঞ্জ, জেলা- বগুড়া নিম্ন তপশীল বর্ণিত জমির তার অংশ ০.৮০ পয়েন্টের স্থলে ১.৬০ পয়েন্ট ভোগ দখল করার উদ্দেশ্যে দোকান নির্মাণ করার চেষ্টা করছে। তার বৈধ সম্পত্তিতে দোকান ঘর নির্মাণ করতে বহুবার বাঁধা প্রদান করলেও সে বিষয়টি তোয়াক্কা না করে জোরপূর্বক নির্মাণ করে। এরপর আমরা বিষয়টি দু’পক্ষ বসার জন্য একাধিক বার বলা হলেও সাইফুজ্জামান চুন্নু বসতে নারাজ। একপর্যায়ে উক্ত নালিশী জয়গার প্রকৃত কাগজপত্রাদী নিয়ে রায়নগর ইউনিয়ন পরিষদে গ্রাম্যআদালতে আসার জন্য ইউনিয়ন পরিষদে অভিযোগ করলেও বিবাদী সাইফুজ্জামান চুন্নু হাজির হইনাই। ওই একই ভাবে শিবগঞ্জ থানায় অভিযোগ করলে সেখানেও তিনি হাজির হননি। এমতাবস্থায় ইউনিয়ন পরিষদ ও থানা থেকে আমরা একতরফা রায় পেলে বুধবার উক্ত জমিতে গিয়ে দোকান ঘরে তালা দিয়ে মিমাংসার জন্য বলা হয়। এ ধরনের একটি মিথ্যা প্রতিবেদন প্রকাশিত হওয়ায় আমি বিস্মিত। এ জন্য আমরা তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি।