সারিয়াকান্দিতে বিয়ের প্রতিশ্রুতি দিয়ে শারীরিক সম্পর্ক করে প্রতারনা; বিপাকে যুবতী

129

শিবলী সরকার,সারিয়াকান্দি(বগুড়া)থেকেঃ- বগুড়ার সারিয়াকান্দি উপজেলায় বিয়ের প্রলোভন দিয়ে সারিরিক সম্পর্ক করে পরে প্রতারণার অভিযোগ উঠেছে এক যুবকের বিরুধে। উপজেলার জনৈক টুকু মিয়ার কন্যার সাথে কথা হলে ঐ ভুক্তভোগী যুবতী জানান, উপজেলার কুতুবপুর ইউনিয়নের বয়রাকান্দি এলাকার মৃত আজিজ প্রাং এর ছেলে রাসেল মাহমুদ (৩৫) এর সাথে ঐ যুবতীর প্রায় সাড়ে তিন বছর যাবৎ প্রেমের সম্পর্ক গড়িয়া উঠে। সেই সুবাদে রাসেলের খালার বাড়ি দেবডাঙ্গা এলাকার মৃত নবাব আলীর বাড়িতে বিভিন্ন সময়ে তাকে বিয়ে করার প্রতিশ্রুতি দিয়ে একাধিকবার তার সাথে শারিরীক সম্পর্ক স্থাপন লিপ্ত হয় রাসেল। পরবর্তীতে সে তাকে

বিয়ে না করিলে ঐ যুবতীর পরিবার
ইসলামী শরিয়ত মােতাবেক অন্যত্র বিবাহ দেয়। বিয়ের ১ মাস পার না হতেই রাসেল তার কাছে চলিয়া
আসার জন্য চাপ দিতে থাকে এবং ভয়ভীতি প্রদর্শন করে ঐ যুবতীকে। এছাড়াও ঐ যুবতী যদি না আসি তবে সে তার ও তাহার পরিবারের ক্ষতি করিবে মর্মে জানায়। এমতবস্থায় মেয়েটি মানসিক ভাবে ভেঙ্গে পরে। পরবর্তিতে
কোনাে উপায় না পাইয়া গত ২৫-১২-২০২০ ইং তারিখে মেয়েটি তাহার বিবাহিত স্বামীকে পরিত্যাগ করে
তার নিজ বাড়িতে চলিয়া আসে। এর পর থেকে রাসেল বিভিন্ন কথা বলে সময় অতিবাহীত করিতে থাকে। পরে গত ২৫-০২-২০২২ ইং তারিখ সকাল অনুমান ১০.০০ ঘটিকার সময় রাসেল তাকে বিয়ে করিবে বলে তার খালার বাড়িতে নিয়ে যায়। পরে সেখানে তাকে ফেলিয়া রাখিয়া নিরুদ্দেশ হয়ে যায় অভিযুক্ত রাসেল।
এরপর থেকে তার সাথে রাসেলের কোনাে যােগাযােগ হয় নাই। ঐ বাড়িতে অবস্থান কালে রাসেলের আত্নীয়দের
দ্বারা নির্যাতিত এবং লাঞ্চিত হয় ঐ যুবতী। উল্লেখ্যঃ- এই ঘটনার বিভিন্ন তথ্য প্রমান ও মোবাইলে বিভিন্ন সময় কতা এস এম এস সমুহ প্রতিবেদক কে দেখান ঐ যুবতীর পরিবার। বিষয়টি স্থানীয় ভাবে মীমাংসার চেষ্টা করা হলে কোন রেস্পন্স করেনি অভিযুক্ত রাসেল। পরে বাধ্য হয়ে অসহায় ঐ যুবতীর পরিবার আদালতের দারস্থ হওয়ার কথা জানান।

এই ঘটনায় সারিয়াকান্দি থানার অফিসার ইনচার্জ(ওসি) মিজানুর রহমান জানান, এখন পর্যন্ত কোন অভিযোগ পাইনি আমরা। তবে ঘটনা শুনেছি। অভিযোগ পেলে তদন্ত সাপেক্ষে যথাযথ ব্যাবস্থা গ্রহন করার কথা বলেন তিনি।