কাহালু পৌরসভায় প্রায় ২ কোটি ২৩ লক্ষ টাকা ব্যয়ে ড্রেন নির্মাণ কাজের উদ্বোধন

99

কাহালু (বগুড়া) প্রতিনিধিঃ সোমবার বিকেলে বগুড়ার কাহালু পৌরসভার পানি সরবরাহ ও পয়ঃনিস্কাশন শাখার সারাই বাজার হতে সারাই ব্রীজ পর্যন্ত ২ কোটি ২২ লক্ষ ৩২ হাজার ৯”শ ৫০ টাকা ব্যয়ে আর.সি.সি ড্রেন নির্মাণ কাজের উদ্বোধন করা হয়।
প্রধান অতিথি হিসেবে ড্রেন নির্মাণ কাজের উদ্বোধন করেন কেন্দ্রীয় কৃষকদলের যুগ্ম সাধারণ সম্পাদক, বগুড়া জেলা বিএনপির যুগ্ম আহবায়ক, প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রণালয় সর্ম্পকিত সংসদীয় স্থায়ী কমিটির সদস্য ও বগুড়া-৪, কাহালু-নন্দীগ্রাম এলাকার সংসদ সদস্য আলহাজ্ব মো. মোশারফ হোসেন।
এ সময় উপস্থিত ছিলেন বিএনপিনেতা ও কাহালু পৌরসভার মেয়র আলহাজ্ব মো. আব্দুল মান্নান, উপজেলা জনস্বাস্থ্য প্রকৌশলী অফিসের সহকারি প্রকৌশলী এস এম মাহমুদুর রহমান, বিএনপিনেতা ও কাহালু পৌরসভার সাবেক মেয়র ফরিদুর রহমান ফরিদ, কাহালু পৌরসভার প্যানেল মেয়র ইউসুফ আলী, রশিদা আকতার বাবলী, কাহালু পৌরসভার উপ-সহকারি প্রকৌশলী শরিফুল ইসলাম, কাহালু পৌর বিএনপির আহবায়ক ও পৌর কাউন্সিলর দেলোয়ার হোসেন বাদল, বিএনপিনেতা আনিছার রহমান, ফরিদ উদ্দিন ফকির, তোফাজ্জল হোসেন আজাদ, পৌর কাউন্সিলর হাফেজ নজরুল ইসলাম সাইফুল, শাহজাহান আলী, ইব্রাহীম আলী, শিউলী রানী দেব, মোসার্স রাশেদুজ্জামান পিটার এন্ড মনির ট্রেডার্স জেভি ঠিকাদারী প্রতিষ্ঠানের প্রতিনিধি রিদয় হাসান সহ পৌরসভার অন্যান্য কাউন্সিলরবৃন্দ ও অত্র এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ।