ধুনটে বাড়ির জায়গাকে কেন্দ্র করে মারপিটের ঘটনায় থানায় মামলা

154

এম,এ রাশেদ,স্টাফ রিপোর্টার: বগুড়ার ধুনটে বাড়ির জায়গাকে কেন্দ্র করে প্রতিপক্ষের মারপিটে দুই ব্যক্তি আহত আহত হওয়ার ঘটনায় থানায় মামলা। গত ২৮শে মার্চ সোমবার দিবাগত রাত্রি সাড়ে ১২টার সময় উপজেলার কালের পাড়া ইউনিয়নের আনারপুর দওপাড়া গ্রামে দুই ব্যক্তিকে মারপিট করে আহত করার অভিযোগ পাওয়া যায়।

আহত ব্যক্তি হলেন আনায়ারপুর দওপাড়া গ্রামের মোঃ ফরিদ প্রাং এর ছেলে মোঃ সোহেল রানা(২৭) ও মোঃ বেল্লাল প্রাং এর ছেলে মোঃ দিগন্ত (১০) কে মারপিট করে আহত করেন,আহত ব্যক্তিদের ধুনট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসার জন্য ভর্তি করেন, কয়েকদিন চিকিৎসা নিয়ে সুস্থ হওয়ার পর তাদেরকে বাড়িতে নিয়ে যান।

থানার দায়েরকৃত অভিযোগ সূত্রে জানা যায়, উপজেলা আনারপুর দহপাড়া গ্রামের মোঃ দিলবর প্রাং এর ছেলে মোঃ বিল্লাল হোসেন বাদী হয়ে গত ২ই এপ্রিল প্রতিবেশী একই গ্রামের মোঃ গোলাম মোস্তফা কামাল এর স্ত্রী মোছাঃ উম্মে হাবিবা আক্তার (৩০), মোঃ সুলতান মাহমুদের স্ত্রী মোছাঃ মোনেজা খাতুন (৫৫), মৃত নুর মোহাম্মদ আলীর ছেলে মোঃ জলিল প্রাং (৬০), মৃত আকি প্রাং এর ছেলে মোঃ হাসেম আলী (৫৫), মোঃ ইমান আলী প্রাং (৫৭), মোঃ আজিজ প্রাং এর স্ত্রী মোছাঃ মর্জিনা খাতুন (৪৩), জলিলের স্ত্রী মোছাঃ আয়শা খাতুন (৫৫), মৃত আকি প্রাং এর ছেলে মোঃ কোরবান প্রাং (৪৫),ও সিরাজগঞ্জ জেলার কাজিপুর উপজেলার স্হলবাড়ী (রয়াবাড়ী) গ্রামের মৃতঃ আকি প্রাং এর ছেলে মোঃ হাসেম আলী (৫৫) কে আসামী করে ধুনট থানায় একটি মামলা দায়ের করেন,মামলা নং২৪৩ । বাদী বেল্লাল হোসেন বলেন, আমার ভাতিজা মোঃ সোহেল রানার ঘরের বেড় ও ঘরে থাকা বিভিন্ন আসবাবপত্র ভাঙচুর করে প্রায় ২৫, হাজার টাকার ক্ষতিসাধন করেন ও তাহার ঘরের সো-কেইচ এর ড্রয়ার রাখা দুটি গরু বিক্রয় করার ১,লক্ষ ২০,হাজার টাকা তাহারা অসৎ উদ্দেশ্যে নিয়ে চলে যায়।বেল্লাল হোসেন আরো বলেন মামলা করার পর থেকেই বাদীরা বিভিন্ন সময় বিভিন্ন মারফত আমাকে মামলা তুলে নেওয়ার জন্য হুমকি প্রদান করে আরছেন।

ধুনট থানার অফিসার ইনচার্জ (ওসি) কৃপা সিন্ধু বালা জানান, আনারপুর গ্রামের মোঃ বেল্লাল হোসেন, গত ২ই এপ্রিল প্রতিবেশী মোছাঃ উম্মে হাবিবা মলি আক্তারসহ ৯জুনকে আসামী করে একটি মামলা দায়ের করেছেন, আসামিদের অতি শীগ্রই গ্রেফতার করে আইনের আওতায় আনা হবে।