বগুড়ার শাজাহানপুরে কওমি মাদ্রাসা ছাত্রের লাশ উদ্ধার

178

দুলাল,শাজাহানপুর (বগুড়া)প্রতিনিধি: বগুড়ার শাজাহানপুর উপজেলায় কওমি মাদ্রাসার ছাত্র সামিউল(৯) নামের এক শিশুর লাশ লাউ ক্ষেত থেকে উদ্ধার করেছে থানাপুলিশ।এসম শিশুটির গঁলায় রশি দিয়ে খুটির সাথে বাঁধা ছিল।

সে সাজাপুর পূর্বপাড়া তালিমুল কোরআন হাফেজিয়া মাদ্রাসার আবাসিক ছাত্র ছিল।
১৭ মে সকাল ৭টায় আড়িয়া ইউনিয়নের মানিকদ্বিপা উত্তরপাড়া ফসলের মাঠে কৃষক কাজে এসে পাঞ্জাবী পরা অবস্থায় শিশুটি পড়ে থাকা দেখে থানা পুলিশকে সংবাদ দেয়া হলে লাশটি উদ্ধার করা হয়। এসময় বগুড়া জেলা পুলিশের উধর্তন কর্মকর্তা ঘটনা স্থল পরিদর্শন করেন।
সরজমিনে গিয়ে দেখাগেছে, নিহতের মাথার টুপি লাউগাছের মাচার খুটির উপরে রাখা হয়েছে। পায়ের প্লাস্টিকের ছই ওয়ালা সেন্ডেল একটু দুরে। এলাকাবাসী প্রথমে নাম পরিচয়হীন অজ্ঞাত বলে জানালেও একটু পরেই উম্মোচিত হল ঘটনার রহস্য।
জানাগেছে, নিহতের মা সালেহা বেগম(৩৮) এর পূর্বের স্বামী জাহাঙ্গীর হোসেনকে ছেড়ে ফজলু মিয় কে বিয়ে করে একসঙ্গে বসবাস করতেন উপজেলার পেছনের গ্রাম সাজাপুর কাগজি পাড়াতে। স্থানীয়রা জানান, গতকাল ছালেহা ফজলুকে ডির্ভোস দিয়েছিল বলে জানায়। আর নিহত সামিউল জাহাঙ্গীর হোসেন এর ছেলে বলেও জানায় এলাকাবাসী।
ওই মাদ্রাসার সভাপতিও উপজেলা শ্রমিকলীগ সভাপতি রুবেল মন্ডল জানান, সোমবার সন্ধ্যায় সামিউলের সৎ বাবা ফজলু মিয়া বাড়িতে নেবার কথা বলে নিয়ে আসেন মাদ্রাসা থেকে। তাহাছাড়া মাঝে মধ্যে এসে সেই সামিউলের খোঁজ খবর নিত। এছাড়া ছালেহার একাধিক বিয়ে করার অভিযোগও পাওয়া যায়।
শাজাহানপুর থানা পুলিশ অফিসার ইনচার্জ (ওসি) আব্দুল্লাহ আল মামুন জানান, লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য শমিজেক পাঠানো হয়েছে। ”ক্লু” উদ্ঘাটনের জন্য টিম একান্ত কাজ করছে। এখন পর্যন্ত কাহাকেও আটক করা হয়নি। উক্ত ঘটনায় কেউ আটক করা হয়নি।