বাংলাদেশ আদিবাসী ফোরাম ধুনট পৌর কমিটি গঠন2 মিনিটে পড়ুন

27

এম এ রাশেদ,স্টাফ রিপোর্টারঃ

বগুড়ার ধুনট উপজেলার পৌরসভার বাংলাদেশ আদিবাসী ফোরামের কমিটি গঠন করা হয়েছে। ভীম চন্দ্র মালো কে সভাপতি ও অমুল্ল চন্দ্র মালো কে সাধারণ সম্পাদক করে বাংলাদেশ আদিবাসী ফোরাম ধুনট পৌরসভার (শাখার) ১৯ সদস্য বিশিষ্ট কমিটি গঠন করা হয়েছে।

বাংলাদেশ আদিবাসী ফোরাম ধুনট উপজেলা (শাখার) সভাপতি সুশিল রায় বাগদী ও সাধারণ সম্পাদক দিনু রায় বাগদী এতথ্য বৃহস্পতিবার (১৯ই মে) সকাল ১০ টার সময় নিশ্চিত করেন। এই কমিটিতে সহ সভাপতি পূর্ব চন্দ্র মালো,সহ সাধারণ সম্পাদক বিপুল চন্দ্র মালো, সহ সাংগঠনিক সম্পাদক রিপন ছোট মালো, দপ্তর সম্পাদক বিষু চন্দ্র মালো, অর্থ সম্পাদক শ্রী মতি আদরী মালো, তথ্য ও প্রচার সম্পাদক শ্রী দয়াল মালো, সাহিত্য ও সংস্কৃতি বিষয়ক সম্পাদক শুকচর মালো, ছাত্র ও যুব বিষয়ক সম্পাদক আনন্দ মালো, সদস্য রয়েছেন শ্রী মতি রুপালি মালো,চোমর মালো,বিপ্লব মালো,লিটন কুমার মালো,সম্পনা মালো, বিষু চন্দ্র মালো,দয়াল চন্দ্র মালো, কাল চন্দ্র মালো।
বাংলাদেশ আদিবাসী ফোরামধুনট উপজেলার পৌরসভার (শাখার) এই কমিটি ধুনট পৌরসভার আদিবাসীদের কল্যাণে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করবে এমন প্রত্যাশা করেছেন আদিবাসীরা। ধুনট উপজেলা শাখার সভাপতি সুশিল রায় বাগদী ও সাধারণ সম্পাদক দিনু রায় বাগদী ও উপজেলা কমিটির সদস্য দয়াল রায় বাগদী, পলাশ রায় বাগদী,সুশান্ত রায় বাগদী ।