দুপচাঁচিয়ায় মাদক বিক্রেতা ও জুয়াড়ী সহ আটক ৫

124

দুপচাঁচিয়া(বগুড়া)প্রতিনিধিঃ
বগুড়ার দুপচাঁচিয়ায় মাদক বিক্রেতা ও জুয়াড়ী সহ আটক ৫। ২৭ মে বৃহস্পতিবার দিবাগত রাত সোয় ১টায় পুলিশের বিশেষ অভিযানে মাদক বিক্রেতা ও গাঁজা জুয়াড়ী সহ আটক হয়েছে ৫জন।
দুপচাঁচিয়ার থানার অফিসার ইনচার্জ আবুল কালাম আজাদ জানান,গোপন সংবাদের ভিত্তিতে থানার এসআই সোহেল রানা ও এএসআই সিরাজুল ইসলাম সঙ্গীয় ফোর্স সহ মাদক,জুয়া,চাঁদাবাজীর নিরোধকল্পে একটি আভিযানিক দল দুপচাঁচিয়া থানাধীন কাথহালী এলাকায় এক গভীর অরণ্য বাঁশঝারের মধ্যে জুয়া খেলার সময় জুয়ার সরঞ্জামাদী সহ ২জনকে আটক করে।বাঁিক জুয়াড়ীরা পুলিশের উপস্থিতি টের পেয়ে পালিয়ে যায়।আটক জুয়ারুরা হলো কাথোহালি মিয়াপাড়া গ্রামের সিরাজুল ইসলামের ছেলে রাসেল প্রাং(২০),মৃত-মোহাম্মদ হোসেনের ছেলে শাহাদত হোসেন(৩০),আমুদ আলীর ছেলে রিমন ব্যাপারী(২০),এদের সকলের থানা-দুপচাঁচিয়া,জেলা-বগুড়া।আটক জুয়াড়ীদের কাছ থেকে নগদ টাকা ১হাজার ৫০টাকা,২(দুই)সেট তাস জব্দ করে।
এছাড়াও অপর একটি অভিযানে এসআই আলেফ উদ্দিন,এএসআই সিরাজুল ইসলাম সঙ্গীয় ফোর্স মাদকের বিরুদ্ধে অভিযান পরিচালনা করে দুপচাঁচিয়া থানাধীন তালুচ কমিউনিটি কিনিকের পার্শ্বে মাদকের মরণ নেশা হেরোইন বিক্রি করার সময় পুলিশের উপস্থিতি টের পেয়ে পালিয়ে যাবার চেষ্টাকালে দুপচাঁচিয়া থানাধীন পাওগোছা সরদার পাড়া গ্রামেরআঃজব্বারের ছেলে আরিফ সরদার(২৬) কে আটক করে। আটক আরিফের কাছ থেকে ১(এক গ্রাম) হেরোইন জব্দ করে।
এবাদেও থানার এসআই মোসাদ্দেকুল ইসলাম সঙ্গীয় ফোর্স সহ ওয়ারেন্টভূক্ত আসামী বড়-ধাপের মৃত-বিশু সরদারের ছেলে আঃ মান্নানকে গ্রেফতার করে।
শুক্রবার সকালে সকল আসামীদের বিরুদ্ধে মামলা রুজু করে বিজ্ঞ আদালতে প্রেরন করা হয়।