সোনাতলায় সাংবাদিকের সাথে নবাগত ওসি জালাল উদ্দীনের মতবিনিময়

145

নুরে আলম সিদ্দিকী সবুজ, স্টাফ রিপোর্টারঃ বগুড়ার সোনাতলা প্রেসক্লাব নেতৃবৃন্দের সাথে মতবিনিময় করেন সোনাতলা থানায় নবাগত অফিসার ইনচার্জ (ওসি) মো.জালাল উদ্দীন। ২১ জুন মঙ্গলবার বিকালে ওসি’র কার্যালয়ে এ মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

মতবিনিময়কালে নবাগত ওসি বলেন,সাংবাদিকরা সমাজের দর্পণ স্বরুপ। সাংবাদিকদের বস্তু-নিষ্ঠ সংবাদ প্রচার ও প্রকাশের মাধ্যমে সকল কাজের জবাবদিহিতা সৃষ্টি হয়। তিনি আরও বলেন,আপনাদের(সাংবাদিকদের) সহযোগিতা ছাড়া সমাজ থেকে মাদক,ইভটিজিং, সন্ত্রাস, ধর্ষণ, নারী নির্যাতন, বাল্যবিবাহ, চাঁদাবাজিসহ সবধরনের অপরাধ নির্মূল করা সম্ভব নয়। সবসময় সাংবাদিকদের সহযোগিতা কামনা করেন নবাগত ওসি।
মতবিনিময় করতে গিয়ে সোনাতলা প্রেসক্লাবের সভাপতি নিপুন আনোয়ার কাজল বলেন,সাংবাদিক ও পুলিশ জনসাধারনের অতি নিকটে থেকে কাজ করেন। তিনি আরও বলেন, সাংবাদিকের হাতে কোনো অস্ত্র নেই, একটি ক্যামেরা ও একটি কলম পকেটে নিয়ে ২৪ ঘন্টা যেন অতন্দ্র প্রহরীর ন্যায় মানুষের সেবায় কাজ করে থাকে। সমাজ থেকে সবধরনের অপরাধ নির্মুলে তিনি পুলিশ প্রশাসনকে সব ধরনের সহযোগিতার আশ্বাস দেন। আরও বক্তব্য রাখেন, সাধারণ সম্পাদক ইমরান হোসাইন লিখন,সিনিয়র সাংবাদিক মোশারফ হোসেন মজনু, প্রভাষক ইকবাল কবির লেমন।
এ সময় প্রেসক্লাবের সহসভাপতি শহিদুল ইসলাম,যুগ্ম সাধারন সম্পাদক আব্দুর রাজ্জাক,কার্যনির্বাহী সদস্য লতিফুল ইসলাম ও রিমন আহম্মেদ বিকাশ,কাজী হাবিবুর রহমান,ওয়াদুদ আহম্মেদ, মিনাজুল ইসলাম,রবিউল ইসলাম সাজু,মিনহাজুল বারী মিম,মোস্তাফিজার রহমান পিন্টু ও সাজেদুর রহমান শান্ত। মতবিনিময় শেষে নবাগত ওসিকে ফুলের শুভেচ্ছা জানান প্রেসক্লাব নেতৃবৃন্দ।

.