দুপচাঁচিয়ায় আ”লীগের ৭৩ তম প্রতিষ্ঠা-বার্ষিকী পালিত

173

দুপচাঁচিয়া(বগুড়া)প্রতিনিধিঃ
বগুড়ার দুপচাঁচিয়ায় ২৩ শে জুন দুপচাঁচিয়ায় বিভিন্ন কর্মসূচীর মধ্য দিয়ে বাংলাদেশ আ’লীগের ৭৩ তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত হয়েছে।বৃহস্পতিবার(২৩ জুন) প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে ১০টা ৩০মিনিটে দলীয় কার্যালয়ে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন করা হয় ও পরে দলীয় কার্যালয়ের উপজেলা আ’লীগের সভাপতি মোঃআমিনুর রহমান এর সভাপতিত্বে এবং উপজেলা আ’লীগের সাধারন সম্পাদক এমদাদুল হকের সঞ্চালনায় এক আলোচনা সভার আয়োজন করা হয়। উক্ত আলোচনা সভায় বক্তব্য রাখেন,উপজেলা পরিষদের চেয়ারম্যান ও আ’লীগের সহ-সভাপতি আলহাজ্ব ফজলুল হক তিনি বলেন ১৯৪৯ সালের এই দিনে পুরান ঢাকার ঐতিহ্যবাহী রোজ গার্ডেনে পূর্ব পাকিস্তান আওয়ামী মুসলিম লীগ প্রতিষ্ঠার মধ্য দিয়ে এই রাজনৈতিক দলটি প্রতিষ্ঠিত হয়।
১৯৪৯ সালের ২৩ শে জুন দল প্রতিষ্ঠার পর থেকে,টানা ৭৩ বছর ধরে বাংলাদেশের রাজনীতির অগ্রভাগে থেকে নেতৃত্ব দিয়ে আসছে আওয়ামী লীগ।বাঙালি জাতির প্রবাদ পূরুষ বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের অকান্ত প্ররিশ্রমে দেশজুড়ে গনমানুষের দলে পরিণত হয়েছে আওয়ামী লীগ।
আন্দোলন সংগ্রামের পাশাপাশি গনমানুষের যে-কোন দুর্যোগ সংকটে সব সময় পাশে থেকেছে বাংলাদেশ আওয়ামী লীগ।
অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন উপজেলা আ’লীগের যুগ্ম সাধারণ সম্পাদক তৌহিদুল হোসেন মহলদার আ’লীগ নেতা শামীমা আক্তার মুক্তা সহ দলের সকল স্তরে নেতৃৃবৃন্দ।।