শাজাহানপুরে উপজেলা প্রশাসনের সংবাদ সম্মেলন

125

প্রতিনিধি, শাজাহানপুর(বগুড়া)ঃ
বৃহস্পতিবার(২১জুলাই) প্রধানমন্ত্রী শেখ হাসিনার উপহার গৃহ নির্মান ও হস্তান্তর উদ্বোধন উপলক্ষে বগুড়া শাজাহানপুর উপজেলা প্রশাসন আয়োজনে সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। এই উপলক্ষে আজ বুধবার(২০জুলাই) বেলা ১১টায় উপজেলা পরিষদ হলরুমে অনুষ্ঠিত সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্যে উপজেলা নির্বাহী অফিসার আসিফ আহমেদ।
তিনি বলেন, দেশকে ভূমি ও গৃহহীন মুক্ত করার লক্ষে ২০২০-২১অর্থ বছরে একলক্ষ ১৭হাজার ৩শত ১৯টি গৃহ নির্মান এবং হস্তান্তর করা হয়েছে। ২০২১-২২ অর্থ বছরের ৩য় পর্যায়ের প্রথম ধাপে ৬৭হাজার ৮শত গৃহ নির্মান ও হস্তান্তর করা হয়েছে। এবং ২য় ধাপে ২৬হাজার ২শত ২৯টি বাড়ি হস্তান্তরের অপেক্ষায় আছে।
এরই ধারাবাহিকতায় বগুড়া শাজাহানপুর উপজেলায় মুজিববর্ষ উপলক্ষে ২০২০-২১অর্থ বছরে ২৮টি, ২০২১-২২অর্থ বছরের ৩য় পর্যায়ের প্রথম ধাপে ৩০টি এবং ২য় ধাপে আরো ৩৭টি বাড়ি াির্মান করা হয়েছে। বৃহস্পতিবার (২১জুলাই) সকাল ৯টায় শাজাহানপুর উপজেলা সহ সারা দেশে নির্মিত বাড়ি হস্তান্তর কার্যক্রম উদ্বোধন করবেন। ২শতক জায়গার উপরে উপজেলায় প্রতিটি বাড়ি নির্মানে ব্যায় হয়েছে ২লক্ষ ৫৯হাজার ৫শত টাকা।
উপজেলার চোপিনগর ইউনিয়নের কামারপাড়া গ্রামে ১৮টি, আমরুল ইউনিয়নের মাড়িয়া গ্রামে ১৬টি এবং আশেকপুর ইউনিয়নে ৩টি বাড়ি সহ মোট ৩৭টি বাড়ি নির্মান করা হয়েছে।
সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন উপজেলা সহকারী কমিশনার(ভূমি) মোঃ আশিক খান, উপজেলা প্রকল্প বাস্তবায়ন অফিসার মাহবুবুর রহমান প্রমূখ।