বগুড়া জেলা মহিলা আওয়ামী লীগ নেত্রী মুন্নীর পিতার মৃত্যুতে জেলা বোটের শোক প্রকাশ

145

প্রেস বিজ্ঞপ্তিঃ বগুড়া শহরের সেউজগাড়ী কারমাইকেল সড়কের বাসিন্দা,সাবেক ক্রীড়াবিদ ও ঠিকাদার এবং জেলা মহিলা আওয়ামী লীগ নেত্রী সাবেরাত ইসলাম মুন্নীর বাবা আনিসুল হক মিন্টু (৯০)গতকাল শুক্রবার সকালে হৃদরোগে আক্রান্ত হয়ে ইন্তেকাল করেছেন।(ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাহী রাজিউন)। মৃত্যুকালে তিনি স্ত্রী, দুই ছেলে, দুই মেয়ে, নাতি-নাতনি, আত্মীয়-স্বজনসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।
স্বজনরা জানান,শুক্রবাদ বাদ আসর সেউজগাড়ী জামে মসজিদে মরহুমের নামাজে জানাজা অনুষ্ঠিত হয়।জানাজায় বগুড়া জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মঞ্জুরুল আলম মোহনসহ দলীয় নেতাকর্মী,আত্মীয় স্বজন ও বিপুল সংখ্যক মুসুল্লি অংশগ্রহণ করেন।পরে তার মরদেহ নামাজগড় আঞ্জুমান-ই-গোরস্থানে দাফন করা হয়েছে।
আগামী ২৯ জুলাই শুক্রবার বাদ আসর সেউজগাড়ী জামে মসজিদে মরহুমের কুলখানি অনুষ্ঠিত হবে। ছোট মেয়ে বগুড়া জেলা মহিলা লীগের কার্যনির্বাহী সদস্য সাবেরাত ইসলাম মুন্নী তার মরহুম বাবার বিদেহী আত্মার মাগফেরাতের জন্য সকলের দোয়া চেয়েছেন।

এদিকে মরহুমের আত্মার মাগফিরাত কামনা করে শোকাহত পরিবারের প্রতি সমবেদনা জানিয়ে বিবৃতি দিয়েছেন বাংলাদেশ অনলাইন আওয়ামী টিম বোট বগুড়া জেলা শাখার সভাপতি শফিউল আলম শিবলু ও সাধারণ সম্পাদক আপেল মাহমুদ।