বগুড়ায় বঙ্গমাতার জন্মদিন উপলক্ষে জেলা আওয়ামী লীগের আলোচনা ও দোয়া মাহফিল

101

প্রেস বিজ্ঞপ্তি
বগুড়ায় বঙ্গমাতার জন্মদিন উপলক্ষে জেলা আওয়ামী লীগের আলোচনা ও দোয়া খায়ের অনুষ্ঠানে জেলা আওয়ামী লীগের সভাপতি মজিবর রহমান মজনু বলেন বাঙালি জাতির সকল আন্দোলন-সংগ্রাম, স্বাধীনতা অর্জনের প্রতিটি পদক্ষেপে ছায়াসঙ্গী ছিলেন শেখ ফজিলাতুন্নেছা মুজিব। বঙ্গবন্ধু সারা জীবনের সুখ-দুঃখ,আনন্দ-বেদনার পরম সঙ্গী ছিলেন মহিয়সী এই নারী। তাঁর অনুপ্রেরণা,শক্তি,সাহস,মনোবল,প্রেরণা যুগিয়েছেন,শক্তি দিয়েছে স্বামী বঙ্গবন্ধু শেখ মুজিবকে। তাইতো বাংলার মানুষ পেয়েছে আজ স্বাধীন বাংলাদেশ। পেয়েছে আত্ম পরিচয়ের সুযোগ। বিশ্বের মানচিত্রে স্থান পেয়েছে একটি দেশ।

অদ্য সোমবার ০৮আগষ্ট-২২ইং তারিখ বাদ আসর শহরের টেম্পল রোডস্থ দলীয় কার্যালয়ে জেলা আওয়ামী লীগের আয়াজনে বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিবের ৯২তম জন্মবার্ষিকী উপলক্ষে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠানে তিনি এসব বক্তব্য রাখেন।

কর্মসূচীতে আরো বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক রাগেবুল আহসান রিপু। তিনি বলেন মহিয়সী বঙ্গমাতার চেতনা অদম্য বাংলাদেশের প্রেরণা বঙ্গবন্ধুর সোনার বাংলার মানুষ কখনোই বঙ্গমাতাকে ভুলতে পারবে না। তিনি থাকবেন বাংলার আদর্শ নারীর প্রতীক হয়ে আমাদের চিন্তায় ও মনে।এদেশের মানুষের অন্তরে বেঁচে থাকবেন অনুকরণীয় অনুসরণীয় মহীয়সী নারী বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা। পচাত্তরের ১৫ আগস্ট কালো রাতে ঘাতকের বুলেটে বঙ্গবন্ধুসহ পরিবারের অন্যান্য সদস্যদের সঙ্গে বঙ্গমাতাও শহীদ হয়। তার স্মৃতির প্রতি জানাই বিনম্র শ্রদ্ধা।

আলোচনা দোয়া মাহফিলে আরো উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগ নেতার ডা.মকবুল হোসেন,টি জামান নিকেতা,এ্যাড.আমানুল্লাহ,সাগর কুমার রায়,এ্যাড.জাকির হোসেন নবাব,এ্যাড.তবিবর রহমান তবি,সুলতান মাহমুদ খান রনি,আব্দুল্লাহ আল রাজী জুয়েল,নাসরিন রহমান সীমা,মাশরাফি হিরো,আনোয়ার পারভেজ রুবন,রুহুল মমিন তারিক,এসএম শাহজাহান,খালেকুজ্জামান রাজা,আতিকুর রহমান দুলু,অধ্যক্ষ শহিদুল ইসলাম দুলু,অধ্যক্ষ শামসুল আলম জয়,অধ্যক্ষ আহসানুল হক,সাইফুল ইসলাম বুলবুল, কামরুল হুদা উজ্জ্বল, গৌতম কুমার দাস,হেফাজত আরা মীরা,কামরুল মোর্শেদ আপেল,আলমগীর বাদশা,শুভাশীষ পোদ্দার লিটন,আমিনুল ইসলাম ডাবলু,এ্যাড.লাইজিন আরা লিনা,সাবরিনা পিংকি,ডালিয়া নাসরিন রিক্তা,রাকিব উদ্দিন প্রাং সিজার,রাশিদুজ্জামান রাজন,সাব্বির আহমেদ সহ অঙ্গ ও সহযোগী সংগঠনের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

আলোচনা সভা শেষে বঙ্গবন্ধু শেখ ফজিলাতুন্নেছা মুজিব সহ সকল শহীদদের আত্মার মাগফেরাত কামনা করে দোয়া পরিচালনা করা হয়।