জনতায় পারে সমাজ থেকে সকল অপকর্ম দূর করে একটি সুন্দর সমাজ গড়তে : পুলিশ সুপার বগুড়া

114

দুপচাঁচিয়া(বগুড়া)প্রতিনিধিঃ
জনতায় পারে সমাজ থেকে সকল অপকর্ম দূর করে একটি সুন্দর সমাজ গড়ে তোলা বিট পুলিশিং সমাবেশ থেকে এই অঙ্গিকার ব্যক্ত করেন বগুড়া জেলা সুযোগ্য পুলিশ সুপার মহোদয় জনাব,সুদীপ কুমার চক্রবর্ত্তী বিপিএম(সেবা)। গতকাল ১০ আগষ্ট(বুধবার) বিকেল ৪,৩০ মিনিটে দুপচাঁচিয়া উপজেলার(১০,১১,১২)এর বিট পুলিশিং কার্যক্রম তালোড়া রেলষ্টেশন চত্ত¡র এলাকায় অপরাধ বিরোধী সমাবেশ অনুষ্ঠিত হয়।
দুপচাঁচিয়া থানার অফিসার ইনচার্জ আবুল কালাম আজাদ এর সভাপতিত্বে ও এসআই মোঃ সোহেল রানার সঞ্চালনায় উক্ত সমাবেশে বক্তব্য রাখেন প্রধান অতিথি বগুড়া জেলা পুলিশ সুপার মহোদয় জনাব সুদীপ কুমার চক্রবর্ত্তী.বিপিএম(সেবা),বক্তব্যর শুরুতেই তিনি বলেন বাংলাদেশে অনেকাংশে অপরাধ নিয়ন্ত্রন হয়েছে এটার কারন হলো প্রতিটি এলাকায় সিসি ক্যামেরা স্থাপন করার কারনে। আপনাদের প্রতি অনুরোধ রইলো যার যার এলাকায় বা ব্যবসায়ী প্রতিষ্ঠান এবং নিজস্ব বসতবাড়িতে সিসি ক্যামেরা লাগানোর চেষ্টা করলে অনেকাংশে সকল অপরাধ, মাদক,জুয়া,বাল্যবিবাহ,ইভটিজিং সহ সকল অপকর্ম কে নিয়ন্ত্রনে আনা সম্ভব হবে বলে আশাবাদী। আপনার এলাকায় বিভিন্ন ধরনের অপরাধ চোখে পড়লে স্ব-স্ব ইউনিয়নের বিট অফিসারকে অবহিত করবেন এবং অত্র ইউনিয়নের জন প্রতিনিধি কে জানাবেন। অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন,জেলার অতিরিক্ত পুলিশ সুপার(অপরাধ)আব্দুর রশিদ,সিনিয়র সহকারী পুলিশ সুপার(আদমদিঘী সার্কেল)নাজরান রউফ,উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব ফজলুল হক,উপজেলা আ’লীগের সভাপতি মোঃ আমিনুর রহমান,সাধারন সম্পাদক এমদাদুল হক,তালোড়া পৌর মেয়র আমিরুল ইসলাম বকুল,সাধারণ সম্পাদক,তালোড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব মেহেরুল ইসলাম
বিট-পুলিশিং সমাবেশে উপস্থিত ছিলেন থানার পুলিশ পরিদর্শক(তদন্ত) আব্দুর রশীদ,এসআই শমাজাহান আলী,এএসআই কমল চন্দ্র সহ পুলিশ কর্মকর্তাবৃন্দ,কমিউনিটি পুলিশিংএর নেতৃবৃন্দ,ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও মেম্বার ,গ্রাম পুলিশ এবং এলাকার গন্যমান্য ব্যক্তি বর্গ। পুরো অনুষ্ঠান পরিচালনা করেন তালোড়ার বিট অফিসার এসআই নিয়ামন নাসির।