ধুনটের অপহৃত স্কুলছাত্রী ঢাকা থেকে উদ্ধার : গৃহশিক্ষক গ্রেফতার

96

এম,এ রাশেদ,স্টাফ রিপোর্টারঃ বগুড়ার ধুনট এক ইস্কুলছাত্রীকে অপহরণের ৫দিন পর রোববার রাত্রি অনুমান ১টার দিকে ঢাকা তুরাগ থানার কামাপাড়া এলাকা থেকে একটি খাবারের হোটেল থেকে স্কুলছাত্রীকে উদ্ধার করেছে ধুনট থানার পুলিশ। এসময় অপহরণকারীদের প্রধান আসামী ওমর ফারুক সোহেল (৩৫) নামে এক গৃহশিক্ষককে গ্রেফতার করেছে পুলিশ। ওমর ফারুক সোহেল উপজেলার গোপালপুর ইউনিয়নের খাদুলী মধ্যপাড়া গ্রামের দেলবর হোসেনের ছেলে।

ধুনট থানার মামলা সূত্রে জানা যায়, উপজেলার গোপালপুর খাদুলী মধ্যপাড়া গ্রামের এক ব্যবসায়ীর মেয়ে স্থানীয় একটি উচ্চ বিদ্যালয়ের ১০ম শ্রেণির শিক্ষার্থী (১৪)। ২ সন্তানের জনক ওমর ফারুক সোহেল ওই শিক্ষার্থীর গৃহশিক্ষক। দীর্ঘদিন ধরে পড়ানোর সময় ওই শিক্ষার্থীকে প্রেম প্রস্তাব দেওয়ার পাশাপাশি উত্যক্ত করে ওমর ফারুক সোহেল। কিন্ত গৃহশিক্ষকের প্রেমে সাড়া দেয়নি ওই শিক্ষার্থী। এতে শিক্ষার্থীর ওপর ক্ষুব্ধ হয়ে ওঠে ওই গৃহশিক্ষক।

এক পর্যায়ে মেয়েটি গত ৩১ শে আগস্ট সন্ধ্যা সাড়ে ৬টার দিকে বাড়ির পাশের পাকা সড়কে হাঁটতে বের হয়। এ সময় ওমর ফারুক সোহেল ও তার সহযোগিরা রাস্তা থেকে মেয়েটিকে সিএনজিচালিত অটোরিকশায় তুলে অপহরণ করে নিয়ে যায়। এ ঘটনায় মেয়েটির মা বাদি হয়ে ৪ই সেপ্টেম্বর ধুনট থানায় একটি মামলা দায়ের করে। ওই মামলায় ওমর ফারুক সোহেল সহ ৩ জনকে আসামি করা হয়েছে।

ধুনট থানার দায়িত্বপ্রাপ্ত অফিসার ইনচার্জ (ওসি) মোঃ রাজ্জাকুল ইসলাম বলেন, অপহরণকারীরা মেয়েটিকে নিয়ে তুরাগ থানার কামাপাড়া এলাকায় একটি হোটেলে বসে খাবার খাচ্ছিল। এসময় গোপন সংবাদের ভিত্তিতে মামলার প্রধান আসামি ওমর ফারুক সোহেলকে গ্রেফতার ও ভিকটিমকে উদ্ধার করা হয়। ভিকটিমের শারীরিক পরীক্ষা ও জবানবন্দি রেকর্ড করার জন্য বগুড়া আদালতে পাঠানো হয়েছে। মামলার অন্য আসামিদের গ্রেফতারের চেষ্টা চলছে।