দুপচাঁচিয়ায় প্রবাসীর স্ত্রীর আত্মহত্যা

97

দুপচাঁচিয়া(বগুড়া) প্রতিনিধিঃ
দুপচাঁচিয়ায় প্রবাসীর স্ত্রীর ঝুলন্ত লাশ উদ্ধার করেছে থানা পুলিশ। নিহত সানজিদা আক্তার(২৩) উপজেলার গোবিন্দপুর ইউনিয়নের শেরপুর সাহাপাড়া গ্রামের প্রবাসী সুমন আহম্মেদের স্ত্রী। গত ৩অক্টোবর সোমবার রাতের কোনো এক সময়ে তিনি গলায় ওড়না পেঁচিয়ে ফ্যানের সঙ্গে ঝুলে আত্মহত্যা করেন।
খোঁজ নিয়ে জানা যায়, প্রায় ৫বছর পূর্বে উপজেলার জিয়ানগর ইউনিয়নের ঝালঘড়িয়া গ্রামের হেলাল শাহ এর মেয়ে সানজিদা আক্তারের সঙ্গে উপজেলার গোবিন্দপুর ইউনিয়নের শেরপুর সাহাপাড়ার আব্দুর রশিদের ছেলে সুমন আহম্মেদের বিয়ে হয়। বিয়ের এক বছর পর সুমন মালয়েশিয়ার গমন করেন। ঘটনারদিন সোমবার রাতে সানজিদা প্রতিদিনের ন্যায় তার শয়নকক্ষের দরজা বন্ধ করে ঘুমিয়ে পড়েন। মঙ্গলবার সকালে বাড়ির অন্যান্য সদস্যরা তাকে ডাকাডাকি করে কোনো সাড়া না পেয়ে ঘরের দরজা ভেঙ্গে ভিতরে প্রবেশ করে ফ্যানের সঙ্গে ওড়না পেঁচিয়ে ঝুলন্ত অবস্থায় সানজিদাকে দেখতে পায়। পরে পুলিশকে খবর দিলে পুলিশ ঘটনাস্থলে উপস্থিত হয়ে নিহতের লাশ উদ্ধার করে।
থানার অফিসার ইনচার্জ আবুল কালাম আজাদ বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠিয়ে নিহতের লাশ উদ্ধার করে সুরতহাল রিপোর্ট তৈরি করা হয়েছে। প্রাথমিকভাবে মৃত্যুর ঘটনাটি আত্মহত্যা বলে ধারণা করা হচ্ছে। মৃত্যুর প্রকৃত কারণ উদঘাটনের জন্য নিহতের লাশ মর্গে প্রেরণ করা হয়েছে।