নন্দীগ্রামে সাবেক জাপা নেতা শিক্ষক আব্দুর রশিদকে দেখতে হাসপাতালে এমপি মোশারফ

121

দেলোয়ার হোসেন,,নন্দীগ্রাম (বগুড়া) প্রতিনিধিঃ

বগুড়ার নন্দীগ্রামে দীর্ঘদিন যাত্রী ছাউনিতে অবহেলায় পরে থাকা ৩টি স্কুলের সাবেক প্রধান শিক্ষক ও সাবেক জাপানেতা আব্দুর রশিদকে দেখতে ও তার শারীরিক খোঁজখবর নিতে বিজরুল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে এসেছিলেন, প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সদস্য এবং কেন্দ্রীয় কৃষক দলের যুগ্ম সাধারণ সম্পাদক বগুড়া-৪ আসনের সংসদ সদস্য (এমপি) মোশারফ হোসেন।

শনিবার (৮ই অক্টোবর) বেলা সাড়ে ১১টায় দলীয় নেতাকর্মীদের সাথে নিয়ে চিকিৎসাধীন অসুস্থ শিক্ষক আব্দুর রশিদের সাথে সৌযন্য সাক্ষাৎ ও আর্থিক সহায়তা প্রদান শেষে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সটি পরিদর্শন ও মাসিক সমন্বয় সভায় বক্তব্য রাখেন এমপি মোশারফ হোসেন।

এসময় উপস্থিত ছিলেন, উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডা. মুহাঃ তোফাজ্জল হোসেন মন্ডল, আবাসিক মেডিকেল অফিসার ইকবাল মাহমুদ লিটন, উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক বেলায়েত হোসেন আদর, সাংগঠনিক সম্পাদক আব্দুল হাকিম, পৌর বিএনপির সভাপতি মোঃ আলেকজান্ডার, সাধারণ সম্পাদক শফিউল আলম সুমন, পৌর বিএনপির সাংগঠনিক সম্পাদক এনামুল হক বাচ্চু, ভাটগ্রাম ইউনিয়ন বিএনপির সাধারণ সম্পাদক আবু হাসেম, পৌর যুবদলের আহবায়ক গোলাম রব্বানী, যুগ্ম আহবায়ক মেহেদী হাসান শাহিন, উপজেলা ছাত্রদলের সভাপতি জুয়েল রানা, সাধারণ সম্পাদক মোস্তাফিজুর রহমান তারেক, পৌর ছাত্রদলের সভাপতি রাকিবুল হাসান পলিন, সাধারণ সম্পাদক নুরুন্নবী প্রমুখ।