স্বেচ্ছাসেবক লীগ মালয়েশিয়া শাখার সদস্য সংগ্রহ-নবায়ন কার্যক্রমের উদ্বোধন

117

আপেল মাহমুদ কুয়ালালামপুর থেকে:-
বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ মালয়েশিয়া শাখার সদস্য নবায়ন এবং নতুন সদস্য সংগ্রহের উদ্বোধন করা হয়েছে। রোববার (৪ নভেম্বর) কুয়ালালামপুরের হোটেল ইন্টারকন্টিনেন্টাল বলরুমে এই কার্যক্রমের উদ্বোধন করা হয়।

বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ মালয়েশিয়া শাখার সভাপতি বিএম বাবুল হাসানের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক এ আর সোহাগের সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের উপ-আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক বরদা ভূষণ রায় লিটন। এ সময় বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ মালয়েশিয়া শাখার নতুন সদস্য সংগ্রহ ও পুরনো সদস্য নবায়ন কর্মসূচির উদ্বোধন করা হয়।

প্রধান অতিথির বক্তব্যে বরদা ভূষণ রায় লিটন বলেন, বঙ্গবন্ধুর আদর্শ প্রতিষ্ঠা করতে হলে আমাদেরকে সৎ এবং সতর্ক থাকতে হবে। আমাদের ত্যাগ স্বীকার করতে হবে। একই সঙ্গে আমাদের মাঝে নীতি ও আদর্শ থাকতে হবে এবং দুর্নীতিমুক্ত থাকতে হবে। তবেই সমাজে বঙ্গবন্ধুর আদর্শ প্রতিষ্ঠা হবে।

তিনি আরও বলেন, আগামী নির্বাচনকে সামনে রেখে বিএনপি দেশ বিদেশে অশান্তি সৃষ্টি করতে চাইবে। বিএনপির সকল ষড়যন্ত্র মোকাবিলায় সবাইকে প্রস্তুত থাকতে হবে। যেন কোনোভাবেই কোনো অপশক্তি দেশের উন্নয়নের ওপর আঘত হানতে না পারে। সেই জন্য সবাইকে এক হয়ে কাজ করতে হবে। আগামী নির্বাচনকে সামনে রেখে প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতকে আরও শক্তিশালী করতে সবাইকে ঐক্যবদ্ধভাবে কাজ করতে হবে।

অনুষ্ঠানে আরও বক্তব্য রাখেন,সংগঠনের সহসভাপতি নয়ন হোসেন কাজল, বদিউল ইসলাম, হারুন খন্দকার, সুমন মোল্লা, রফিক সিকদার, এস এম শাহ আলম, মোহাম্মদ জাহাঙ্গির মোল্লা,সাংগঠনিক সম্পাদক আপেল মাহমুদ, মুনিম আহমেদ রানা, আবু হানিফ, ফাইরুজসহ অসংখ্য নেতা কর্মি উপস্থিত ছিলেন।