শাজাহানপুরে শিক্ষক আমিরুল ইসলামের মৃত্যুতে শোক প্রকাশ

84

নাজিরুল ইসলাম, নিজস্ব প্রতিবেদকঃ
বগুড়ার শাজাহানপুরের গোহাইল ইসলামিয়া উচ্চ বিদ্যালয় ও কলেজের সহকারী শিক্ষক মোঃ আমিরুল ইসলাম (৫৫) ইন্তেকাল করেছেন। (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহী রাজিউন)। মরহুম শিক্ষক আমিরুল ইসলাম উপজেলার গোহাইল ইউনিয়নের চেলো গ্রামের মৃত মৃত সায়েতুল্লাহ’র বড় পুত্র।

মঙ্গলবার বেলা ১২টার পর কর্মস্থল হতে ফেরার পথে হঠাৎ তাঁর আকস্মিক মৃত্যু হয়। আগামীকাল বুধবার সকাল ১১ টায় মরহুমের নামাজের জানাজা তাঁর নিজ বাসভবনে অনুষ্ঠিত হইবে।

এঘটনায় গভীর শোক প্রকাশ করে বার্তা জানিয়েছেন অত্র প্রতিষ্ঠানের এডহক কমিটির গভর্নিং বডির সভাপতি ও উপজেলা যুবলীগের সিনিয়র সহ সভাপতি আলী ইমাম ইনোকী, অত্র প্রতিষ্ঠানের অধ্যক্ষ মোতাহার হোসেন সহ সকল শিক্ষক-শিক্ষিকামণ্ডলী এবং প্রতিষ্টানের অন‍্যান‍্য সকল পদের কর্মকর্তা/কর্মচারীবৃন্দ গভীরভাবে শোক প্রকাশ করেছেন। এছাড়াও শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেছেন।

উল্লেখ্য; ১৯৯৫ সালে তিনি অত্র প্রতিষ্টানে সহকারী শিক্ষক (সমাজ বিজ্ঞান) হিসেবে যোগদান করেন। মৃত্যুকালে তিনি মা, স্ত্রী, এক ছেলে, এক মেয়ে, দুই বোন, এক ভাইসহ রেখে গেলেন অসংখ্য গুনগ্রাহী। মরহুর শিক্ষককের ছেলে দশম ও মেয়ে নবম শ্রেণিতে অত্র প্রতিষ্টানে অধ‍্যায়নরত আছে।