বগুড়ায় শহর পরিচ্ছন্ন রাখতে নিজ দলীয় ব্যানার অপসারণ করলেন সংসদ সদস্য রিপু

138

স্টাফ রিপোর্টার রাশেদ
বগুড়ায় উপনির্বাচন পরবর্তী শহর পরিচ্ছন্ন রাখতে নিজ দলীয় (নৌকা প্রতীকের) ব্যানার অপসারণ করলেন সদর আসনের নব-নির্বাচিত সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক রাগেবুল আহসান রিপু। রবিবার (১২ ফেব্রুয়ারি) দুপুরে শহরের সাতমাথা এলাকায় এসব ব্যানার অপসারণ করেন তিনি।

এসময় তিনি বলেন, বগুড়া শহর পরিস্কার-পরিচ্ছন্ন রাখা আমাদের সকলের দায়িত্ব। আমি দলীয় নেতাকর্মীদের কাছে অনুরোধ জানাবো দ্রুত এসব ব্যানার যেন অপসারণ করা হয়। সেই সাথে অন্যান্য রাজনৈতিক ও সামাজিক সংগঠনের নেতাকর্মীরাও যেন শহরের বিভিন্ন স্থানে টাঙ্গানো ব্যানার অপসারণ করেন সেজন্যও তিনি সকলের প্রতি অনুরোধ জানান। পরিচ্ছন্ন ও যানজট মুক্ত শহর গড়তে সকলের সম্মিলিত প্রচেষ্টায় সম্ভব বলেও জানান তিনি।

এতে উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের দপ্তর সম্পাদক আল রাজি জুয়েল, শ্রম সম্পাদক এস এম রুহুল মোমিন তারিক, সদর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মাফুজুল ইসলাম রাজ, জেলা স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক জুলফিকার রহমান শান্ত, শহর আওয়ামী লীগ কর্মী এ্যাডোনিস বাবু তালকদার, জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি নাঈমুর রাজ্জাক তিতাস, জেলা ছাত্রলীগের সভাপতি সজীব সাহা, সাধারণ সম্পাদক আল মাহিদুল ইসলাম জয়, আওয়ামী লীগ নেতা, কামরুল বাশার খান, আতাউর রহমান আতাসহ প্রমুখ।।