শিবগঞ্জে এরশাদুল হত্যাকান্ডের আসামীদের গ্রেফতারের দাবিতে মানববন্ধন

102

শিবগঞ্জ( বগুড়া) প্রতিনিধিঃ বগুড়া শিবগঞ্জ উপজেলার কিচক ইউনিয়নে মাদারগাছি গ্রামের ৭ নং ওয়ার্ড আওয়ামীলীগের সাবেক সভাপতি এরশাদুল ইসলামকে নৃশংস হত্যাকান্ডের সুষ্ঠ তদন্ত ও আসামীদের অনতিবিলম্বে গ্রেফতারের দাবিতে এক মানববন্ধন ও বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়েছে।
সোমবার (১৩ ফ্রেব্রুয়ারি) বিকালে খামটাহাট বন্দরে স্থানীয় এলাকাবাসীর আয়োজনে এ মানববন্ধন ও বিক্ষোভ অনুষ্ঠিত হয়। এ সময় বক্তৃতারা বলেন আওয়ামীলীগ নেতা এরশাদুলকে মিনতি বেগম ও অন্যান্য আসামিরা পূর্ব পরিকল্পিত ভাবে বাসায় ডেকে নিয়ে পুরুষাঙ্গ কেটে দিলে চিকিৎসাধীন অবস্থায় (শমিজিকে) মুত্যু হয় । এমন নৃশংস হত্যাকান্ড মেনে নেয়া যায় না। ঘটনায় ২জনকে গ্রেফতার করেছে পুলিশ। কিন্তু মুলহোতারা এখনো ধোড়া ছোঁয়ার বাহিরে। অনতিবিলম্বে তাদের গ্রেফতার করে আইনের আওতায় আনার জন্য প্রশাসনের দৃষ্টি আকর্ষণ করেন। অন্যথায় বৃহত্তর কর্মসূচি দিতে বাধ্য হবো বলে, বক্তারা হুশিয়ার দেন।
মানববন্ধন শেষে একটি বিক্ষোপ বের করা হয়। মিছিলটি খামটা বাজার এলাকার গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিন করে শেষ হয়। মানববন্ধনেবক্তব্য রাখেন, নিহতের ছেলে দুলাল, ভাই শাহিনুর ইসলাম, কিচক ইউপি সদস্য সোহেল রানা, আওয়ামী নেতা সামুছ উদ্দিন, কিচক ইউনিয়ন সেচ্ছাসেবকলীগে সভাপতি রাজু আহমেদ, প্রমুখ।