সারিয়াকান্দিতে সাবেক রাষ্ট্রপতি এরশাদের ৯৩তম জন্মদিন উপলক্ষ্যে বৃক্ষরোপণ

93

শিবলী সরকার,সারিয়াকান্দি বগুড়া থেকেঃ- বগুড়ার সারিয়াকান্দিতে সাবেক রাষ্ট্রপতি ও জাতীয় পার্টির প্রতিষ্ঠাতা চেয়ারম্যান পল্লীবন্ধু হুসেইন মুহম্মদ এরশাদের ৯৩ তম জন্মদিন উপলক্ষে মাস ব্যাপী বৃক্ষ রোপন কর্মসূচির শুভ উদ্বোধন করা হয়েছে।

২০শে মার্চ ২০২৩ ইং তারিখ রোজ সোমবার সকাল ১১ঘটিকায় সারিয়াকান্দি উপজেলা জাতীয় পার্টির অঙ্গ সহযোগী সংগঠনের আয়োজনে উপজেলার ফুলবাড়ী আমতলীতে মাস ব্যাপী এই বৃক্ষ রোপন কর্মসূচি পালনের উদ্বোধন করা হয়।

উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জাতীয় পার্টির কেন্দ্রীয় কমিটির সদস্য ও সারিয়াকান্দি উপজেলা জাতীয় পার্টির সভাপতি অধ্যক্ষ মোকছেদুল আলম, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা জাতীয় পার্টির সাধারণ সম্পাদক রবিউল ইসলাম খাজা, এছাড়াও উপস্থিত ছিলেন সারিয়াকান্দি উপজেলা জাতীয় ছাত্র সমাজের আহ্বায়ক ইয়াসির আরাফাত, সারিয়াকান্দি উপজেলা জাতীয় শ্রমিক পার্টির আহবায়ক আবু সাঈদ প্রমুখ।

সদস্য সচিব সজীব মিয়ার সভাপতিত্বে সারিয়াকান্দি পৌর জাতীয় পার্টির সভাপতি মোফাজ্জল হোসেন সহ অন্যান্য নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

এসময় প্রধান অতিথি জাতীয় পার্টির কেন্দ্রীয় কমিটির সদস্য ও সারিয়াকান্দি উপজেলা জাতীয় পার্টির সভাপতি অধ্যক্ষ মোকছেদুল আলম বলেন, কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে আজকে থেকে মাস ব্যাপী আমাদের এই কর্মসূচি অব্যাহত থাকবে। সারিয়াকান্দি উপজেলায় জাতীয় পার্টির কার্যক্রম আরো গতিশীল করতে ভুমিকা রাখবে।