এমপি নির্বাচিত হয়ে সারিয়াকান্দি-সোনাতলার গন মানুষের কথা সংসদে বলতে চাই – শাহাজাদী আলম লিপি

124

শিবলী সরকার, বগুড়া প্রতিনিধিঃ- আগামী জাতীয় সংসদ নির্বাচনে নৌকার মনোনয়ন নিয়ে বিজয়ী হয়ে সারিয়াকান্দি ও সোনাতলা উপজেলা গন-মানুষের কথা জাতীয় সংসদে বলতে চাই। আমার প্রতি দুই উপজেলার মানুষের দোয়া ও সমর্থন রয়েছে। পুর্বে যারা মানুষের ভাগ্য নিয়ে খেলেছে, মানুষ আর তাদের চায় না। সবাই পরিবর্তন চায় এখন। সাধারণ মানুষের দোয়া ও ভালোবাসা কে সাথে নিয়ে আমি সামনে এগিয়ে যেতে চাই। সামান্য কিছু সমালোচক ও বিরোধিতাকারী এই গন- জোয়ার রুখতে পারবে না। সাধারণ ভোটারদের যে চাওয়া, নৌকার আওয়ামীলীগের মনোনয়ন নিয়ে নির্বাচিত হয়ে মানুষের সেই প্রত্যাশা পূরণ করবো ইনশাল্লাহ।

১৯মে ২০২৩ শুক্রবার বিকেলে বগুড়ার নারুলীস্থ সারিয়াকান্দি ও সোনাতলা বাসীর উদ্যোগে আয়োজিত মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন আসন্ন জাতীয় সংসদ নির্বাচনে বগুড়া-১ সারিহাকান্দি সোনাতলা সংসদীয় আসনে আওয়ামীলীগের দলীয় মনোনয়ন প্রত্যাশী ও সম্ভাব্য এমপি প্রার্থী শাহাজাদী আলম লিপী।

সাবেক সেনা কর্মকর্তা গোলাম রাব্বানীর সভাপতিত্বে আয়োজিত মতবিনিময় সভায় বরেণ্য অতিথি হিসেবে উপস্তিত ছিলে রাজশাহী সারদা পুলিশ একাডেমির অতিরিক্ত ডি আই জি হামিদুল আলম মিলন, বীর মুক্তিযোদ্ধা আব্দুর রহমান, সমাজসেবক আখতারুজ্জামান, আমিনুর রহমান, খায়রুজ্জামান পান্না, জাহিদুল ইসলাম, নাজিরুল ইসলাম,কামালপুর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান হেদায়েত আলী, রফিকুল ইসলাম মাষ্টার প্রমুখ। এছাড়াও মতবিনিময় সভায় স্থানীয় সূধীজন, সাংবাদিক ও বিভিন্ন শ্রেনী পেশার মানুষ উপস্থিত ছিলেন।