শেখ হাসিনা সরকারের উন্নয়ন অব্যাহত রাখতে আবার নৌকায় ভোট দিতে হবে -শাহাজাদী লিপি

76

শিবলী সরকার, সারিয়াকান্দি বগুড়া থেকেঃ- বাংলাদেশে আওয়ামীলীগ সরকার এই পর্যন্ত অনেক বড় বড় উন্নয়ন প্রকল্প বাস্তবায়ন করেছে। যাহার দরুন সাধারণ মানুষের জীবন মানের অনেক পরিবর্তন হয়েছে। পদ্মা সেতু, মেট্রোরেল, রূপপুর পারমাণবিক বিদ্যুৎকেন্দ্র সহ যমুনা রেলসেতুর মত এমন অনেক উন্নহয়েছে এই দেশে। এই সরকারের উন্নয়নের গল্প বলে শেষ করা সম্ভব নয়। আর এই উন্নয়নের ধারাবাহিকতা ধরে রাখতে আগামী জাতীয় সংসদ নির্বাচনে দলমত নির্বিশেষে সবাইকে আবার নৌকায় ভোট দিতে হবে। সেইসাথে সবাইকে এক হয়ে এই সরকারের উন্নয়নের কথা সবার মাঝে প্রচার করতে হবে।

২০শে মে, ২০২৩, শনিবার বিকেলে বগুড়ার সারিয়াকান্দি উপজেলার কামালপুর ইউনিয়নের সুতানারা এলাকায় নান্নু মিয়ার বাড়ীতে স্থানীয়দের আয়োজনে এক নির্বাচনী আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন, আসন্ন জাতীয় সংসদ নির্বাচনে বগুড়া-১ সারিহাকান্দি সোনাতলা সংসদীয় আসনে আওয়ামীলীগের দলীয় মনোনয়ন প্রত্যাশী ও সম্ভাব্য এমপি প্রার্থী, বিশিষ্ট ব্যাবসায়ী ও সমাজ সেবক শাহাজাদী আলম লিপি।

এর আগে একই ইউনিয়নের দড়িপাড়া, বুরুইল, কড়িতলা বাজার, সুনাতারা বাজার সহ বিভিন্ন এলাকায় গন-সংযোগ করেন, এমপি প্রার্থী শাহাজাদী আলম লিপী।

এসময় উপস্থিত ছিলেন, কামালপুর ইউনিয়ন আওয়ামীলীগ এর সাবেক সাধারণ সম্পাদক নুর-আলম মন্ডল, সাবেক চেয়ারম্যান হেদায়েত আলী,আওয়ামীলীগ নেতা নান্নু মিয়া, আব্দুল আলিম, শামসুল হক বাবলু, স্থানীয় যুবলীগ নেতা জুয়েল রানা, খোকন আলম, আইবর মন্ডল প্রমুখ। এছাড়াও সাংবাদিক ও স্থানীয় সূধীজনরা উপস্থিত ছিলেন।