বগুড়া জেলার সম্মানিত পুলিশ সুপার মহোদয় দুপচাঁচিয়া থানা বার্ষিক পরিদর্শন

67

দুপচাঁচিয়া(বগুড়া)প্রতিনিধি,
বগুড়া জেলার সম্মানিত পুলিশ সুপার মহোদয় দুপচাঁচিয়া থানা বার্ষিক পরিদর্শন।
১০ আগস্ট বৃহস্পতিবার সকাল দশটায় বগুড়া জেলা সম্মানিত পুলিশ সুপার মহোদয় সুদীপ কুমার চক্রবর্তী বিপিএম,পিপিএম কর্তৃক দুপচাঁচিয়া থানা বার্ষিক পরিদর্শন করেন।পরিদর্শন উপলক্ষে দুপচাঁচিয়া থানার পক্ষ থেকে আদমদীঘি সার্কেলের সিনিয়র সহকারী পুলিশ সুপার নাজরান রউফ ফুলেল শুভেচ্ছা ও উষ্ণ অভ্যর্থনা জানান। এরপর দুপচাঁচিয়া থানার অফিসার ইনচার্জ (ওসি)আবুল কালাম আজাদ এর নেতৃত্বে থানা পুলিশের একটি চৌকস পুলিশ দল সম্মানিত জেলা পুলিশ সুপার মহাদয় কে-“গার্ড অফ অনার “প্রদান করেন।পরবর্তীতে পুলিশ সুপার মহোদয় ক্রমান্বয়ে থানা কম্পাউন্ড, হাজতখানা,মালখানা,নারী,শিশু, বয়স্ক ও প্রতিবন্ধী ডেক্স এবং সরকারি অস্ত্রগুলি,সহ থানার বিভিন্ন কার্যক্রম ও কর্মরত অফিসার-ফোর্সদের দৈনন্দিন কাজের নিয়ম-শৃঙ্খলা সরজমিনে পরিদর্শন করেন।
এ সময় তিনি থানার অফিসার ইনচার্জ সহ অফিসারদের উদ্দেশ্যে বলেন থানা এলাকার গোয়েন্দার নজরদারি কার্যক্রম বৃদ্ধি,গ্রেফতারি পরোয়ানা নিষ্পত্তি ও নিয়মিত মাদকবিরোধী অভিযানের লক্ষে কর্মকর্তাদের কে প্রয়োজনীয় পদক্ষেপ গ্রহণ করার নির্দেশ প্রদান করেন।
এ সময় সঙ্গে ছিলেন আদমদীঘি সার্কেলের সিনিয়র সহকারি পুলিশ সুপার জনাব নাজরান রউফ,সহকারী পুলিশ সুপার (শিক্ষানবিশ)শ্যামলী রানী বর্মন ও আসিফা আফরোজ আদরী।
পরিদর্শন শেষে দুপচাঁচিয়া থানায় সবুজে সুশোভিত করার লক্ষে থানা চত্বরে একটি আম গাছের চারা রোপন করেন।