বগুড়ার নিউ মার্কেটে দুই যুবক ছুরিকাহত

66

নিজস্ব প্রতিবেদক:
বগুড়ার দুর্বৃত্তদের ছুরিকাঘাতে দুই যুবক আহত হয়েছে। সোমবার (৪ সেপ্টেম্বর) সন্ধ্যা সোয়া ৭টার দিকে নিউ মার্কেট বড় মসজিদের সামনে এ ঘটনা ঘটে। আহতদের মোহাম্মদ আলী হাসপাতালে ভর্তি করা হয়েছে। তারা হলেন, শহরের উত্তর চেলোপাড়ার পাপ্পুর ছেলে মোহাম্মদ আলী (১৮) ও একই এলাকার বাবু ব্যাপারীর ছেলে আলী (২০)।

প্রত্যক্ষদর্শীরা জানান, মোহাম্মদ আলী ও আলী বগুড়া ফতেহ আলী বাজার থেকে বাজার করে বাড়ি ফিরছিলেন। এ সময় নিউমার্কেটের সামনে একদল যুবকের সাথে তাদের ধাক্কা লাগে। পরে এই ঘটনাকে কেন্দ্র করে ওই যুবকরা তাদের বেদম মারপিটের একপর্যায়ে মাথায় ছুরিকাঘাত করে পালিয়ে যায়। স্থানীয়রা আহত দুই যুবককে বগুড়া মোহাম্মদ আলী হাসপাতালে ভর্তি করে।

এ বিষয়ে বগুড়া বৃহত্তর নিউ মার্কেট কমিটির সাধারণ সম্পাদক রাশেদুল ইসলাম বলেন বাইর থেকে ওই দুই যুবককে ধাওয়া করে এনে মার্কেটের বড় মসজিদের সামনে তাদের ছুরিকাঘাত করা হয়। এ ঘটনা মার্কেটের কোন বিষয় নয়। এটা বহিরাগতদের মধ্যে বিরোধের ঘটনা।

বগুড়া সদর থানার অফিসার এসআই আব্দুর রহিম জানান, খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করে জড়িতদের নাম ঠিকানা সংগ্রহ করা হয়েছে। হামলাকারীদের গ্রেফতারের চেষ্টা চলছে।।